1. [email protected] : admin :
  2. [email protected] : বরিশাল ব্যুরো প্রধান : বরিশাল ব্যুরো প্রধান
  3. [email protected] : cmlbru :
  4. [email protected] : চট্রগ্রাম ব্যুরো প্রধান : চট্রগ্রাম ব্যুরো প্রধান
  5. [email protected] : ঢাকা ব্যুরো প্রধান : ঢাকা ব্যুরো প্রধান
  6. [email protected] : স্টাফ রিপোর্টারঃ : স্টাফ রিপোর্টারঃ
  7. [email protected] : ফরিদপুর ব্যুরো প্রধান : ফরিদপুর ব্যুরো প্রধান
  8. [email protected] : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান
  9. [email protected] : ময়মনসিংহ ব্যুরো প্রধান : ময়মনসিংহ ব্যুরো প্রধান
  10. [email protected] : আমজাদ হোসেন রাজশাহী ব্যুরো প্রধান : রাজশাহী ব্যুরো প্রধান
  11. [email protected] : রংপুর ব্যুরো প্রধান : রংপুর ব্যুরো প্রধান
  12. [email protected] : রুবেল আহমেদ : রুবেল আহমেদ
শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০১:৩৭ পূর্বাহ্ন

স্ত্রীকে ভাড়াটে সন্ত্রাসী দিয়ে হত্যার চেষ্টা

রিপোর্টার
  • আপডেট : শনিবার, ৭ নভেম্বর, ২০২০

নিজেস্ব প্রতিবেদক

রাজশাহী চারঘাট উপজেলার ২নং শলুয়া ইউনিয়নের ৮নং ওয়ার্ডের তাতারপুর গ্রামের গৃহবধূ মোসাঃহাসিয়ারা নিলা(৩৫) কে ভাড়াটে সন্ত্রাসী দিয়ে হত্যার অভিযোগ উঠেছে,রাজশাহী চারঘাট উপজেলার ২নং শলুয়া ইউনিয়নের ৮নং ওয়ার্ডের তাতারপুর গ্রামের, নফর মিস্ত্রীর ছেলে মোঃশফিকুল ইসলাম(৪৫) এর বিরুদ্ধে।

মোসাঃহাসিয়ারা নিলা বলেন আমার স্বামী মোঃশফিকুল ইসলামের সাথে প্রায় ১৯বছর যাবৎ আমার ইসলামী শরিয়াহ মোতাবেক বিবাহ হয়, বিয়ের পরে থেকেই ঘরসংসার করাকালীন আমার স্বামী,মোঃশফিকুল ইসলাম আমাকে মানুসিক ও শারীরিক ভাবে অত্যাচার করে আসছে। ঘরসংসারকালীন ১ছেলে ১মেয়ে সন্তান আছে আমাদের ঘরসংসারকালীন আমার স্বামী মোঃশফিকুল ইসলাম, পরকীয়া সম্পর্কে লিপ্ত হয়।

আমি তার এমন কার্যকালাপে বাধা নিষেধ করিলে আমার স্বামী মোঃশফিকুল ইসলাম আমার সাথে ঝগড়া-বিবাদ মারপিট করাসহ প্রাণনাশের হুমকি দিতো পূর্বপরিকল্পিত ভাবে আমাকে হত্যার উদ্দেশ্য,

গত (৩-৯-২০২০)তারিখে আনুমানিক রাত্রি প্রায় ১১টায় আমার শয়নঘরের মূধ্যে আগে থেকে তার ভাড়া করা সন্ত্রাসী সঞ্জয় রায়(২৫) পিতা অর্জুন রায় গ্রাম চারঘাট আবাসন উপজেলা চারঘাট জেলা রাজশাহীকে আমার স্বামী মোঃশফিকুল ইসলাম ১০হাজার টাকায় ভাড়া করে আনে যা আমি আগে জান্তাম না পরবর্তীতে আমি খাওয়া দাওয়া শেষে আমার স্বামী বসতঘরে ঘুমাতে গেলে সঞ্জয় রায়২৫) আমার শয়ন ঘরে খাটের নিচে থেকে বেরিয়ে আসে।

এরপরে আমার স্বামী আমার পিছনে চলে যায় এসময় সঞ্জয় রায় আমাদের কাছে থেকে ১০হাজার টাকা দাবি করে এই কথা বলে আমাকে হত্যার উদ্দেশ্য তার হাতে থাকা চাকু আমার শরীরে মারে যার আঘাত আমার বাম হাতে লাগে এবং আমার হাত গুরুত্বর যখম হয়। এসময় আমি ডাক চিৎকার দিলে আশেপাশের লোকজন আমাকে উদ্ধারের জন্য ছুটে আসেন, এদিকে সঞ্জয় রায়(২৫) আমাকে বিভিন্ন প্রকার ভয়ভীতি ও হুমকি প্রদান করতে থাকে।

আশেপাশের লোকজন সঞ্জয় রায় কে ধরে চারঘাট থানা পুলিশের হাতে

তুলে দেয়। এবং আশেপাশের লোকজনের সহায়তায় আমি রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হই দির্ঘ দুই মাস আমি চিকিৎসাধীন থাকায় মামলা করতে বিলম্ব হয়। তাই গত(৫-১১-২০২০)তারিখে সশরীরে হাজির হয়ে মামলা দায়ের করি।

এব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা চারঘাট থানার এসআই মানিক বলেন গত(৩-৯-২০২০)তারিখে রাজশাহী চারঘাট উপজেলার ২নং শলুয়া ইউনিয়নের ৮ওয়ার্ডের তাতারপুর গ্রামের নফর মিস্ত্রীর ছেলে মোঃশফিকুল ইসলামে বাড়ীতে চুরীর উদ্দেশ্য, রাজশাহী চারঘাট উপজেলার আবাসন এলাকার অর্জুন রায়ের ছেলে সঞ্জয় রায়(২৫) যায় এবং ১০হাজার টাকা দাবী করে সে গৃহবধূ মোসাঃহাসিয়ারা নিলা কে তার হাতে থাকা চাকু দিতে আঘাত করলে মোসাঃহাসিয়ারা নিলার বাম হাতে লাগে এবং গুরুত্বর যখম হয়। এই ঘটনায় এলাকাবাসীর সহায়তা সঞ্জয় রায়(২৫) কে আটক করে জেলহাযতে পাঠায় চারঘাট থানা পুলিশ।

Facebook Comments
২৯ views

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২২ দৈনিক শিরোমনি