1. [email protected] : admin :
  2. [email protected] : বরিশাল ব্যুরো প্রধান : বরিশাল ব্যুরো প্রধান
  3. [email protected] : cmlbru :
  4. [email protected] : চট্রগ্রাম ব্যুরো প্রধান : চট্রগ্রাম ব্যুরো প্রধান
  5. [email protected] : ঢাকা ব্যুরো প্রধান : ঢাকা ব্যুরো প্রধান
  6. [email protected] : স্টাফ রিপোর্টারঃ : স্টাফ রিপোর্টারঃ
  7. [email protected] : ফরিদপুর ব্যুরো প্রধান : ফরিদপুর ব্যুরো প্রধান
  8. [email protected] : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান
  9. [email protected] : ময়মনসিংহ ব্যুরো প্রধান : ময়মনসিংহ ব্যুরো প্রধান
  10. [email protected] : আমজাদ হোসেন রাজশাহী ব্যুরো প্রধান : রাজশাহী ব্যুরো প্রধান
  11. [email protected] : রংপুর ব্যুরো প্রধান : রংপুর ব্যুরো প্রধান
  12. [email protected] : রুবেল আহমেদ : রুবেল আহমেদ
শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০৮:৪৮ অপরাহ্ন

সিংড়াকে স্বপ্নের শহর করতে চাই-অধ্যক্ষ রকি

রিপোর্টার
  • আপডেট : বুধবার, ২১ অক্টোবর, ২০২০

শহিদুল ইসলাম সুইট(সিংড়া প্রতিনিধি):

আসন্ন নাটোরের সিংড়া পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী উপজেলা আ’লীগের সহ সভাপতি ও সিংড়া টেকনিক্যাল এন্ড বিজনেস ম্যানেজমেন্ট কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ মোঃ আবু বক্কর সিদ্দিক রকি বলেছেন দলীয় মনোনয়ন পেয়ে মেয়র পদে র্নিবাচিত হলে শিক্ষানগরী নামে পরিচিত প্রথম শেণীর এই সিংড়া পৌরসভাকে একটি স্বপ্নের শহর হিসাবে গড়ে তুলতে চাই।

আলোচিত সিংড়া গুড়নদীর ভাঙ্গন জলাবদ্ধতা দুরিকরণ সহ পানি নিষ্কাশনের আধুনিক ড্রেনেজ ব্যবস্থা,রাস্তার উন্নয়ন ও পরিকল্পিত অবকাঠামো নির্মাণ করে একটি মডেল পৌর সভা হিসাবে নতুন করে সিংড়া শহরকে সাজানোই হবে আমার মুল লক্ষ্য।

বুধবার সকাল ১১টায় সিংড়া টেকনিক্যাল এন্ড বিজনেস ম্যানেজমেন্ট কলেজের নিজ অফিসে অনুষ্ঠিত সাংবাদিকদের সাথে মতবিনিময়ের সময় তিনি এই কথা গুলো বলেন। অধ্যক্ষ রকি আরও বলেন,আমি বঙ্গবন্ধুর আর্দশ নিয়ে সেই ছাত্র জীবনেই রাজনীতির সাথে জড়িয়ে পড়ি। ১৯৯৩ সালে বগুড়া আজিজুল হক কলেজ শাখার ছাত্রলীগের সভাপতি র্নিবাচিত হই।

১৯৯৪ সালে বগুড়া জেলা শাখার ছাত্রলীগের ক্রীড়া সম্পাদক এবং ১৯৯৬ সালে বগুড়া আজিজুল হক কলেজ ছাত্র সংসদ র্নিবাচনে রকি-রাজ্জাক-ডাবলু পরিষদে ভিপি পদে প্রতিদ্বন্দিতা করি। ১৯৯৯ সালে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সিংড়া উপজেলা শাখা প্রতিষ্ঠা করি এবং সেখানে সাধারণ সম্পাদক র্নিবাচিত হই।

২০০১ সাল থেকে ২০১৩ সাল পর্যন্ত সিংড়া উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক পদে দায়িত্ব পালন করেছি এবং বর্তমান উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি হিসাবে নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করছি। এছাড়া ২০০৮ সালে জাতীয় সংসদ র্নিবাচনে দলীয় মনোনীত র্প্রাথী র্বতমান প্রতিমন্ত্রী আলহাজ এন্ড জুনাইদ আহমেদ পলক এমপি মহোদয়ের প্রধান নির্বাচনী এজেন্ট হিসাবে দায়িত্ব পালন সহ স্থানীয় জাতীয় সব নির্বাচনে দলীয় নির্দেশনা মোতাবেক নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে আসছি। অধ্যক্ষ রকি আরও বলেন,দীর্ঘ ২৮ বছর ধরে দলের সাথে আছি আগামীতেও থাকবো। বর্তমান সিংড়া পৌর সভায় একজন যোগ্য মেয়র প্রয়োজন।

সেক্ষেত্রে দল আমার র্দীঘ দিনের রাজনীতির অবস্থানে আমাকে যোগ্য মনে করে মনোনয়ন দিলে আর আমি জনপ্রতিনিধি নির্বাচিত হলে সিংড়াকে নতুন স্বপ্নের শহর হিসাবে গড়ে তুলবো। বক্তব্য শেষে তিনি সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন। দলীয় মনেনয়ন না পেলে কি করবেন এক সাংবাদিকের এমন প্রশ্নের জবাবে তিনি বলেন,মনোনয়ন না পেলে আমি দলের মনোনীত প্রার্থীকে সর্মথন দিয়ে মাঠে নেমে কাজ করবো।

Facebook Comments
৩৮ views

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২২ দৈনিক শিরোমনি