1. [email protected] : admin :
  2. [email protected] : বরিশাল ব্যুরো প্রধান : বরিশাল ব্যুরো প্রধান
  3. [email protected] : cmlbru :
  4. [email protected] : চট্রগ্রাম ব্যুরো প্রধান : চট্রগ্রাম ব্যুরো প্রধান
  5. [email protected] : ঢাকা ব্যুরো প্রধান : ঢাকা ব্যুরো প্রধান
  6. [email protected] : স্টাফ রিপোর্টারঃ : স্টাফ রিপোর্টারঃ
  7. [email protected] : ফরিদপুর ব্যুরো প্রধান : ফরিদপুর ব্যুরো প্রধান
  8. [email protected] : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান
  9. [email protected] : ময়মনসিংহ ব্যুরো প্রধান : ময়মনসিংহ ব্যুরো প্রধান
  10. [email protected] : আমজাদ হোসেন রাজশাহী ব্যুরো প্রধান : রাজশাহী ব্যুরো প্রধান
  11. [email protected] : রংপুর ব্যুরো প্রধান : রংপুর ব্যুরো প্রধান
  12. [email protected] : রুবেল আহমেদ : রুবেল আহমেদ
শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০২:৪১ পূর্বাহ্ন

সালথায় ব্যাং‌কে প্রতারণার মাধ্য‌মে টাকা হা‌তি‌য়ে নিল প্রতারক চক্র

রিপোর্টার
  • আপডেট : বৃহস্পতিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২০

 

বিধান মন্ডল ফরিদপুর জেলা প্রতিনিধিঃ

ফ‌রিদপু‌রের সালথা উপ‌জেলায় ব্যাংক থে‌কে টাকা তু‌লে যাওয়ার সময় এক ম‌হিলার কাছ থেকে প্রতারণার মাধ্য‌মে ৩০ হাজার টাকা হা‌তি‌য়ে নি‌য়েছে প্রতারক চক্র। বৃহস্পতিবার ১৭ই সে‌প্টেম্বর বেলা সা‌ড়ে ১০ টায় সোনালী ব্যাংক সালথা বাজার শাখায় এই ঘটনা ঘ‌টে। ৩০ হাজার টাকা হা‌রি‌য়ে পাগল প্রায় ম‌হিলা বারবার কান্নায় ভে‌ঙ্গে প‌রেন।

স‌রেজ‌মি‌নে গি‌য়ে জানা যায়, জ‌নৈক ম‌হিলা (নাম প্রকা‌শে অ‌নিচ্ছুক) ব্যাংক থে‌কে ৫ শত টাকার ১০০ টি নো‌টের এক বা‌ন্ডে‌লে ৫০ হাজার টাকা তো‌লেন, কাটা ছেড়া ও জাল প‌রিক্ষা করার জন্য তি‌নি দা‌ড়ি‌য়ে টাকা গুন‌তে থা‌কেন, এসময় অজ্ঞাত দুই ব্যা‌ক্তি তার কা‌ছে যায় এবং ব‌লে আপ‌নি ম‌হিলা মানুষ টাকার বা‌ন্ডেল বড় হয়ে গে‌ছে আমা‌দের কাছ থে‌কে এই ১ হাজার টাকার নোটের বা‌ন্ডেলটা নি‌য়ে আপনার ৫০০ টাকার বা‌ন্ডেলটা দিন আমরা কাউন্টা‌রে জমা দিব। ম‌হিলার হাত থে‌কে টাকা নেওয়ার পর কৌশ‌লে উপ‌রে ১ এক হাজার টাকার কিছু নোট ও‌ ভেত‌রে ১ শত টাকার নোট দি‌য়ে সট‌কে প‌রে, তাৎখনিক ম‌হিলা টাকা বের ক‌রে দে‌খে তার কা‌ছে থাকা ৩০ হাজার টাকা নাই এবং ঐ লোক দুইজনও নাই তখনই তি‌নি কান্নায় ভে‌ঙ্গে প‌রে ব্যাং‌কে ছোটাছু‌টি ক‌রেন।

এই বিষ‌য়ে সোনালী ব্যাংক সালথা শাখার ব্যাবস্থাপক মোঃ আ‌মিরুজ্জামান ব‌লেন, ভদ্র ম‌হিলার টাকা খোয়া যাওয়া দুঃখ জনক, আমা‌দের শাখায় সি‌সি ক্যা‌মেরা না থাকায় ঐ ব্যা‌ক্তি‌দের সনাক্ত করা সম্ভব নয়, আমরা সব সময়ই গ্রাহ‌দের ব‌লি অপ‌রি‌চিত কা‌রো সা‌থে টাকা লেন‌দেন কর‌বেন না বি‌শেষ ক‌রে আপনার টাকা কা‌রো কা‌ছে দি‌বেন না। প্রতারক হই‌তে সবসময়ই সাবধান থাক‌বেন। সি‌সি ক্যা‌মেরার বিষ‌য়ে উর্ধতন কর্মকর্তাদের সা‌থে কথা ব‌লে‌ছি আবারও এই বিষ‌য়ে কর্মকর্তা‌দের সা‌থে কথা বল‌বো।

সালথা থানার ও‌সি তদন্ত সুব্রত গোলদার ব‌লেন, এই বিষ‌য়ে আইনগত প‌ক্রিয়া চলমান র‌য়ে‌ছে, প্রতারক চক্র‌কে শন‌া‌ক্তের জন্য পু‌লি‌শের এক‌টি বি‌শেষ টিম কাজ কর‌ছে। যে‌ কোন লেন‌দেন এবং কেনা কাটায় প্রতারক থে‌কে সাবধা‌নে থাক‌বেন।

Facebook Comments
৫৬ views

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২২ দৈনিক শিরোমনি