1. [email protected] : admin :
  2. [email protected] : বরিশাল ব্যুরো প্রধান : বরিশাল ব্যুরো প্রধান
  3. [email protected] : cmlbru :
  4. [email protected] : চট্রগ্রাম ব্যুরো প্রধান : চট্রগ্রাম ব্যুরো প্রধান
  5. [email protected] : ঢাকা ব্যুরো প্রধান : ঢাকা ব্যুরো প্রধান
  6. [email protected] : স্টাফ রিপোর্টারঃ : স্টাফ রিপোর্টারঃ
  7. [email protected] : ফরিদপুর ব্যুরো প্রধান : ফরিদপুর ব্যুরো প্রধান
  8. [email protected] : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান
  9. [email protected] : ময়মনসিংহ ব্যুরো প্রধান : ময়মনসিংহ ব্যুরো প্রধান
  10. [email protected] : আমজাদ হোসেন রাজশাহী ব্যুরো প্রধান : রাজশাহী ব্যুরো প্রধান
  11. [email protected] : রংপুর ব্যুরো প্রধান : রংপুর ব্যুরো প্রধান
  12. [email protected] : রুবেল আহমেদ : রুবেল আহমেদ
শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ০৪:০৬ অপরাহ্ন

শ্যামনগরে ডজনখানেক মামলার আসামি রহমত গ্রেফতার

রাকিবুল হাসান, শ‍্যামনগর উপজেলা প্রতিনিধি
  • আপডেট : বুধবার, ৭ ডিসেম্বর, ২০২২

রাকিবুল হাসান, সাতক্ষীরা জেলা প্রতিনিধি: সাতক্ষীরার শ্যামনগরে ডাক্তার আনিসুর রহমানের উপর হামলার ঘটনায় পুলিশের উপর হামলা সহ বহু অপকর্মের মুল নায়ক প্রায় ডজনখানেক মামলার আসামি শ্যামনগরের নব্য শীর্ষ সন্ত্রাসী ভুমিদস্যু রহমত আলী সহ দুই জনকে গ্রেফতার করেছে শ্যামনগর থানা পুলিশ। এই রহমতের বিরুদ্ধে শ্যামনগর থানার সাবেক পুলিশ পরিদর্শক ইয়াসিন আরাফাত সবুজ, থানার সেকেন্ড অফিসার এস আই খবির হোসেন ও তাদের পরিবারের সদস্যদের ওপর হামালা, দৈনিক সাত নদী পত্রিকার সম্পাদক মোঃ হাবিবুর রহমান হাবিব এর উপর হামলা,শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সাবেক মেডিকেল অফিসার শম্পা রানীর উপর হামলা,উপজেলার বিভিন্ন ইউনিয়নে রাজনৈতিক নেতাদের নিকট চাঁদার দাবি না দিলে শ্যামনগর সদরে তাদেরকে পেলে মারপিট , বিভিন্ন জায়গা থেকে ভয় ভীতি ও হুমকি প্রদর্শনপূর্বক সাধারণ মানুষদের নিকট থেকে চাঁদাবাজি, শ্যামনগরে এক করোনা যোদ্ধা ব্লাড হাফিজ নামের পরিচিত এক স্বেচ্ছাসেবক কে হাসপাতালের ভিতরে চিকিৎসা নেওয়া অবস্থায় তাকে পিটিয়ে গুরুতর জখম করা সহ সে একজন চিহ্নিত ভূমিদস্য ও তার বাবা মোকছেদ আলী একজন চিহ্নিত ভূমির দস্যু এবং বিভিন্ন অপকর্মের মূল নায়ক।
গ্রেফতারকৃতরা হলেন, শ্যামনগর সদর ইউনিয়নের নকিপুর গ্রামের মোকছেদ আলীর ছেলে মোঃ রহমত আলী ও ইসমাইলপুর গ্রামের আব্দুর রশিদের ছেলে সাদ্দাম হোসেন।
এর আগে গত ইং ৫ ডিসেম্বর মঙ্গলবার দুপুরে ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক শ্যামনগর শাখায় টাকা জমা দিতে আসা সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের সার্জারী চিকিৎসক ডা. আনিসুর রহমানের উপর হামলা করে টাকা ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে রহমত আলী ও সাদ্দাম হোসেন।হামলায় আহত ডা. আনিসুর রহমান বলেন, আমি ব্যাংকে টাকা জমা দিতে যাওয়ার পর অনাকাঙ্ক্ষিতভাবেই আমার উপরে হামলা করে টাকা ছিনিয়ে নেয়ার চেষ্টা করে তারা।
ফার্স্ট সিকিউরিটি ব্যাংকের নাম প্রকাশে অনিচ্ছুক এক কর্মকর্তা বলেন, আমাদের এখানে টাকা জমা দিতে আসলে ডা. আনিসের উপরে হামলার ঘটনা ঘটে। এ সময় থানা পুলিশকে খবর দিলে তারা এসে দুজনকে আটক করে নিয়ে যায়।
শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নূরুল ইসলাম বাদল বলেন, ওই চিকিৎসকের উপর হামলায় ঘটনায় রহমত ও সাদ্দামকে গ্রেফতার করা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।প্রসঙ্গত, নব্য শীর্ষ সন্ত্রাসী রহমত স্বতন্ত্র বাহিনী গড়ে তুলে শ্যামনগরে ত্রাসের রাজস্ব কায়েম করেছে। এতে ক্ষমতাসীন দলের ভাবমূর্তি ক্ষুণ্ণ হলেও নীরব রয়েছেন সংশ্লিষ্টরা।

Facebook Comments
৫ views

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২২ দৈনিক শিরোমনি