1. [email protected] : admin :
  2. [email protected] : বরিশাল ব্যুরো প্রধান : বরিশাল ব্যুরো প্রধান
  3. [email protected] : cmlbru :
  4. [email protected] : চট্রগ্রাম ব্যুরো প্রধান : চট্রগ্রাম ব্যুরো প্রধান
  5. [email protected] : ঢাকা ব্যুরো প্রধান : ঢাকা ব্যুরো প্রধান
  6. [email protected] : স্টাফ রিপোর্টারঃ : স্টাফ রিপোর্টারঃ
  7. [email protected] : ফরিদপুর ব্যুরো প্রধান : ফরিদপুর ব্যুরো প্রধান
  8. [email protected] : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান
  9. [email protected] : ময়মনসিংহ ব্যুরো প্রধান : ময়মনসিংহ ব্যুরো প্রধান
  10. [email protected] : আমজাদ হোসেন রাজশাহী ব্যুরো প্রধান : রাজশাহী ব্যুরো প্রধান
  11. [email protected] : রংপুর ব্যুরো প্রধান : রংপুর ব্যুরো প্রধান
  12. [email protected] : রুবেল আহমেদ : রুবেল আহমেদ
রবিবার, ১৬ জুন ২০২৪, ০৯:৫৬ পূর্বাহ্ন

শরীয়তপুরে ২৬শে মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস এবং সুবর্ণ জয়ন্তী উদযাপন

রিপোর্টার
  • আপডেট : শনিবার, ২৭ মার্চ, ২০২১
মোহাম্মদ বাতেন, শরীয়তপুর জেলা প্রতিনিধিঃ শরীয়তপুর জেলা প্রাশাসক এর উদ্যোগে ২৬শে মার্চ   মহান স্বাধীনতা  ও জাতীয় দিবস ২০২১  এবং সুবর্ণ   জয়ন্তী  উদযাপন উপলক্ষে শহিদ  বীর  মুক্তিযোদ্ধা পরিবার এবং  বীর  মুক্তিযোদ্ধা সংবর্ধনা অনুষ্ঠান আয়োজন করে শরীয়তপুর জেলা প্রশাসক।  অনুষ্ঠান এর শুরুতে  পবিত্র কোরআন তেলোয়াত, সকল শহীদদের রূহের মাগফিরাত দোয়া ও মোনাজাত, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্প অর্পণ, আনন্দ র‌্যালী, বঙ্গবন্ধু বইমেলা, আলোচনা সভা এবং সাংস্কৃতিক সন্ধার আয়োজন করা হয়। অনুষ্ঠানের শুরুতে দিবসটির গুরুত্ব ও তাৎপর্য তুলে ধরে  বিশেষ অতিথি  জনাব এস.এম আশরাফুজ্জামান, শরীয়তপুর পুলিশ সুপার। অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন: শরীয়তপুর-১ আসনের মাননীয় সংসদ সদস্য, জনাব ইকবাল হোসেন (অপু) এবং  বিশেষ অতিথি : জনাব, ছাবেদুর রহমান খোকা সিকদার, জেলা পরিষদের চেয়ারম্যান ।  ডা: এস. এম. আব্দুল্লাহ  আল-মুরাদ,  সিভিল সার্জেন শরীয়তপুর । জনাব, অনল কুমার দে, সাধারণ সম্পাদক শরীয়তপুর জেলা আওয়ামীলীগ।   বীর মুক্তিযোদ্ধা  মোঃ আবুল হোসেন তপাদার, উপজেলা চেয়ারম্যান শরীয়তপুর। জনাব মোঃ পারভেজ রহমান, মেয়র শরীয়তপুর পৌরসভা, শরীয়তপুর। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন শরীয়তপুর জেলা প্রশাসক জনাব মোঃ পারভেজ হাসান। সকাল ১১:৪৫ মিনিট এ প্রায় দুইশতাধিক শহিদ  বীর  মুক্তিযোদ্ধা পরিবার  ও বীর  মুক্তিযোদ্ধা এবং বিরংগনার হাতে সংবর্ধনা পুরুস্কার তুলে দেন অনুষ্ঠানের অতিথি বৃন্দ।
২৬ই মার্চ   মহান স্বাধীনতা ও জাতীয় দিবস এবং সুবর্ণ  জয়ন্তী   উপলক্ষে ভেদরগঞ্জ, ডামুড্যা, নড়িয়া, জাজিরা, গোসাইরহাট, সখিপুর
থানা  ও উপজেলা বিভিন্ন স্থানে পবিত্র কোরআন  তেলোয়াত, দোয়া ও মোনাজাত, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্প অর্পণ,  র‌্যালী,  খেলাধুলা,  আলোচনা সভা এবং সাংস্কৃর্তিক সন্ধার আয়োজন করে  থানা  ও উপজেলা প্রশাসক এবং আওয়ামীলীগ  ও সহযোগী অঙ্গ সংগঠন।
Facebook Comments
৩৮ views

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২২ দৈনিক শিরোমনি