1. [email protected] : admin :
  2. [email protected] : বরিশাল ব্যুরো প্রধান : বরিশাল ব্যুরো প্রধান
  3. [email protected] : cmlbru :
  4. [email protected] : চট্রগ্রাম ব্যুরো প্রধান : চট্রগ্রাম ব্যুরো প্রধান
  5. [email protected] : ঢাকা ব্যুরো প্রধান : ঢাকা ব্যুরো প্রধান
  6. [email protected] : স্টাফ রিপোর্টারঃ : স্টাফ রিপোর্টারঃ
  7. [email protected] : ফরিদপুর ব্যুরো প্রধান : ফরিদপুর ব্যুরো প্রধান
  8. [email protected] : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান
  9. [email protected] : ময়মনসিংহ ব্যুরো প্রধান : ময়মনসিংহ ব্যুরো প্রধান
  10. [email protected] : আমজাদ হোসেন রাজশাহী ব্যুরো প্রধান : রাজশাহী ব্যুরো প্রধান
  11. [email protected] : রংপুর ব্যুরো প্রধান : রংপুর ব্যুরো প্রধান
  12. [email protected] : রুবেল আহমেদ : রুবেল আহমেদ
বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৫:৪৬ পূর্বাহ্ন

রাজবাড়ীর বালিয়াকান্দিতে গৃহবধুর লাশ ফেলে রেখে স্বামী পালাতক

পাপ্পু কুমার সরকার, রাজবাড়ী জেলা প্রতিনিধি। ইডেটর- জুবায়ের চৌধুরী কাজল
  • আপডেট : বৃহস্পতিবার, ৮ অক্টোবর, ২০২০

পাপ্পু কুমার সরকার, রাজবাড়ী জেলা প্রতিনিধিঃ

রাজবাড়ীর বালিয়াকান্দিতে গৃহবধুকে মারধোর করার পর বিষপান করেছে বলে হাসপাতালে এনে ভর্তি করার পর মৃত ঘোষণা করে। মারা যাওয়ার কথা শুনেই হাসপাতালে লাশ ফেলে রেখে পালিয়েছে গৃহবধুর স্বামী ও স্বজনরা। নিহত গৃহবধুর নাম, ঝর্ণা বেগম (২৫)। সে উপজেলার জামালপুর ইউনিয়নের বেতেঙ্গা গ্রামের আসিফ শেখের স্ত্রী।

বুধবার সকাল সাড়ে ১১টার দিকে খবর পেয়ে হাসপাতালে ছুটে যান বালিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ তারিকুজ্জামান ও পুলিশ পরিদর্শক (তদন্ত) সুমন কুমার আদিত্য। লাশটি উদ্ধার করে রাজবাড়ী মর্গে প্রেরণ করেছে।

উপজেলার জামালপুর ইউনিয়নের ডাঙ্গাহাতিমোহন গ্রামের সোহরাব হোসেনের ছেলে ও নিহতের ভাই রায়হান জানান, ২ বছর পুর্বে পারিবারিক ভাবে বিয়ে হয়। বিয়ের পর থেকেই যৌতুকের জন্য বিভিন্ন সময় মারধোর করতো। গত বছর যৌতুকের সম্পুর্ণ টাকা পরিশোধ করে দেই। ৩-৪ মাস ভালোভাবে সংসার করে। এরপর থেকেই আবার শুধু হয় নানা ধরণের পারিবারিক কলহ।

ঋণের কিস্তির টাকা পরিশোধ না করাকে কেন্দ্র করে গত মঙ্গলবার রাতে ও বুধবার সকাল ৮টার দিকে আমার বোন ঝর্ণা বেগমকে তার স্বামী আসিফ শেখ বেধড়ক মারধোর করে। মারধোরের শিকার হয়ে আমার বোন ঝর্ণা বেগম বিষপান করে। পরে বাড়ীর লোকজন তাকে উদ্ধার করে সকাল সাড়ে ৯ টার দিকে বালিয়াকান্দি হাসপাতালে আনে। তাকে ওয়াশ করে বেডে দেওয়ার পরই মারা যায়। মৃত্যুর কথা শোনার পরই হাসপাতালে লাশ ফেলে রেখে পালিয়ে যায় তার স্বামী ও স্বজনরা।

গৃহবধু ঝর্ণা বেগমের ৫ মাস বয়সী একটি সন্তান রয়েছে। মারা যাওয়ার পর আমাদেরকে খবর দেওয়া হয়। আমাদের ধারনা তাকে মারধোর করে মুখে বিষ ঢেলে হাসপাতালে আনা হয়েছে। আমি আমার বোন হত্যার সুষ্টু বিচার দাবী করছি।

বালিয়াকান্দি হাসপাতালের জরুরী বিভাগে কর্মরত উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার ডা. জুয়েল রানা বলেন, হাসপাতালে আনার পর তাকে ওয়াশ করা হয়। প্রাথমিক চিকিৎসা চলাকালীনই তার মৃত্যু হয়। মারা যাওয়ার কথা শুনেই তার স্বামী ও স্বজনরা হাসপাতালে লাশ ফেলে রেখে পালিয়ে যায়।
বালিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ তারিকুজ্জামান জানান, খবর পেয়ে হাসপাতাল যায়। সেখান থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজবাড়ী মর্গে প্রেরণ করা হয়েছে। অভিযোগ পেলে তদন্ত পুর্বক ব্যবস্থা গ্রহন করা হবে।

Facebook Comments
২ views

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২২ দৈনিক শিরোমনি