1. [email protected] : admin :
  2. [email protected] : বরিশাল ব্যুরো প্রধান : বরিশাল ব্যুরো প্রধান
  3. [email protected] : cmlbru :
  4. [email protected] : চট্রগ্রাম ব্যুরো প্রধান : চট্রগ্রাম ব্যুরো প্রধান
  5. [email protected] : ঢাকা ব্যুরো প্রধান : ঢাকা ব্যুরো প্রধান
  6. [email protected] : স্টাফ রিপোর্টারঃ : স্টাফ রিপোর্টারঃ
  7. [email protected] : ফরিদপুর ব্যুরো প্রধান : ফরিদপুর ব্যুরো প্রধান
  8. [email protected] : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান
  9. [email protected] : ময়মনসিংহ ব্যুরো প্রধান : ময়মনসিংহ ব্যুরো প্রধান
  10. [email protected] : আমজাদ হোসেন রাজশাহী ব্যুরো প্রধান : রাজশাহী ব্যুরো প্রধান
  11. [email protected] : রংপুর ব্যুরো প্রধান : রংপুর ব্যুরো প্রধান
  12. [email protected] : রুবেল আহমেদ : রুবেল আহমেদ
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০১:৩২ অপরাহ্ন
শিরোনামঃ
গোপালপুরে সন্তানকে মেরে বিষপানে বাবা-মায়ের আত্মহত্যার চেষ্টা  দক্ষিণ আইচায় স্বেচ্ছাসেবী সংগঠন ঊষার আলো নতুন কমিটি গঠন  হেমনগরে বর্ধিত সভায় দোয়াত-কলম প্রতীকের কর্মী-সমর্থকদের ঢল অভিযোগের মধ্যেই শেষ হলো কালকিনি উপজেলা নির্বাচন খুলনা বিভাগীয় শ্রম পরিচালকের হুগলি বিস্কুট কোম্পানি পরিদর্শন গোপালপুরে নির্যাতনে স্ত্রী মৃত্যু, স্বামী আটক হত্যা মামলায় জয়পুরহাটে ৩ জনের যাবজ্জীবন গোয়ালন্দে সাংবাদিকদের সাথে মোস্তফা মুন্সী’র মতবিনিময় সভা জটিলতা কাটিয়ে বিনা প্রতিদ্বন্দ্বিতায় উপজেলা পরিষদ ভাইস-চেয়ারম্যান নির্বাচিত জামী কমরেড রনোর মৃত্যুতে ৫ দলীয় বাম জোটের শোক প্রকাশ

মসজিদে বিস্ফোরণে হতাহতদের পরিবারের পাশে নিপুণ

রিপোর্টার
  • আপডেট : মঙ্গলবার, ৮ সেপ্টেম্বর, ২০২০

নিজস্ব প্রতিবেদক : নারায়ণগঞ্জের পশ্চিম তল্লা এলাকায় মসজিদে বিস্ফোরণে নিহত ও আহত মুসল্লিদের পরিবারের পাশে দাঁড়াতে দেশবাসী সবার প্রতি আহ্বান জানিয়েছেন নারী ও শিশু অধিকার ফোরামের সদস্য সচিব ও বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য অ্যাডভোকেট নিপুণ রায় চৌধুরী।
মঙ্গলবার (৮ সেপ্টেম্বর) দুপুর ১২টার দিকে ক্ষতিগ্রস্ত ২০টি পরিবারের মাঝে আর্থিক অনুদান প্রদান ও ঘটনাস্থল পরিদর্শন শেষে বিএনপির কেন্দ্রীয় এই নেত্রী এ আহ্বান জানান।
নিপুণ রায় বলেন, আমরা বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে আপনাদের সমবেদনা জানাতে এসেছি। তাদের পক্ষ থেকে আমরা ক্ষতিগ্রস্ত পরিবারকে সমবেদনা জানিয়েছি। এ বিস্ফোরণে পরিবারগুলোর যে ক্ষতি হয়েছে তা পূরণ হওয়ার নয়। তারপরও আমরা আর্থিকভাবে কিছু সহায়তা করার চেষ্টা করেছি মাত্র। আমরা আশ্বাস দিচ্ছি, বিএনপি আপনাদের সুখে-দুঃখে পাশে আছে ও থাকবে। আমরা দোয়া করি, যেন এ ক্ষতি কাটিয়ে উঠতে পারেন।
তিনি বলেন, আমরা স্বজনহারা ক্ষতিগ্রস্ত পরিবারের বাড়ি বাড়ি গিয়ে তাদের সাথে কথা বলেছি। তারা এতটাই শোকাহত যে এখন তাদের চোখ দিয়ে পানিও বের হয় না। এখন শুধু তাদের বুকে চাপাকান্না। আমরা দাবি করছি, যেসব ব্যক্তি ও প্রতিষ্ঠানের গাফিলতিতে এত বড় দুর্ঘটনা ঘটল- অবিলম্বে তাদের চিহ্নিত করে বিচারের আওতায় আনতে হবে এবং ক্ষতিগ্রস্ত প্রত্যেকটি পরিবারকে যথাযথ ক্ষতিপূরণ দিতে হবে।
বিএনপির যুববিষয়ক সহ-সম্পাদক ও ঢাকা কলেজের সাবেক ভিপি নেওয়াজ আলী নেওয়াজ, বিএনপি নেতা মাহমুদুর রহমান সুমন, বিএনপির নির্বাহী কমিটির সদস্য আবু নাসের মোহাম্মদ রহমতউল্লাহ, বিলকিস ইসলাম, স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর ও যুবদল নেতা খন্দকার খোরশেদ আলমসহ স্থানীয় নেতৃবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।

Facebook Comments
no views

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২২ দৈনিক শিরোমনি