1. [email protected] : admin :
  2. [email protected] : বরিশাল ব্যুরো প্রধান : বরিশাল ব্যুরো প্রধান
  3. [email protected] : cmlbru :
  4. [email protected] : চট্রগ্রাম ব্যুরো প্রধান : চট্রগ্রাম ব্যুরো প্রধান
  5. [email protected] : ঢাকা ব্যুরো প্রধান : ঢাকা ব্যুরো প্রধান
  6. [email protected] : স্টাফ রিপোর্টারঃ : স্টাফ রিপোর্টারঃ
  7. [email protected] : ফরিদপুর ব্যুরো প্রধান : ফরিদপুর ব্যুরো প্রধান
  8. [email protected] : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান
  9. [email protected] : ময়মনসিংহ ব্যুরো প্রধান : ময়মনসিংহ ব্যুরো প্রধান
  10. [email protected] : আমজাদ হোসেন রাজশাহী ব্যুরো প্রধান : রাজশাহী ব্যুরো প্রধান
  11. [email protected] : রংপুর ব্যুরো প্রধান : রংপুর ব্যুরো প্রধান
  12. [email protected] : রুবেল আহমেদ : রুবেল আহমেদ
মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:২৬ অপরাহ্ন

ফরিদপুরের ডিসিকে ভাঙ্গা প্রশাসন থেকে বিদায়ী সংবর্ধনা

শাখাওয়াত হোসেন, ফরিদপুর জেলা প্রতিনিধি
  • আপডেট : বৃহস্পতিবার, ১ ডিসেম্বর, ২০২২
ফরিদপুর জেলা প্রতিনিধি : ফরিদপুরের জেলা প্রশাসক অতুল সরকার যুগ্নসচিব পদে পদোন্নতি পাওয়ায় ভাঙ্গা উপজেলা প্রশাসনের পক্ষ থেকে বদলি জনিত বিদায়ী সংবর্ধনা দেওয়া হয়েছে।বুধবার (৩০নভেম্বর) বিকেলে ভাঙ্গা উপজেলা পরিষদ চত্বরে  এ সংবর্ধনা সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা নির্বাহী অফিসার আজিম উদ্দিনের সভাপতিত্বে এবং সহকারী কমিশনার (ভূমি) মাহমুদুল হাসানের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফরিদপুর জেলা প্রশাসক অতুল সরকার। জেলা প্রশাসকের পদ থেকে সাম্প্রতিক তিনি যুগ্মসচিব পদে পদোন্নতি পাওয়ায় ভাঙ্গা উপজেলা প্রশাসন তাকে এই সংবর্ধনার আয়োজন করে।
বিকেলে জেলা প্রশাসক অতুল সরকারে সংবর্ধনা সভাস্থলে পৌঁছালে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে তাকে ফুলের শুভেচ্ছাসহ তার হাতে বিভিন্ন দপ্তর হতে ক্রেষ্ট ও উপহার তুলে দেওয়া হয়। পরে উপজেলা নির্বাহী অফিসার আজিমউদ্দিন ফরিদপুর জেলা প্রশাসক অতুল সরকারের দায়িত্ব পালন কালীন সময়ে বেশ কিছু গুরুত্বপূর্ন বিষয় ও উল্লেখযোগ্য কাজের কথা উপস্থিত জনগণের সামনে তুলে ধরেন। সেসময় তিনি বলেন, অতুল সরকার স্যার শুধু একজন জেলা প্রশাসকই ছিলেন না। তিনি ছিলেন আমাদের ফরিদপুর জেলার একজন অভিভাবক। তার পরিবর্তে অন্য স্যার আসবেন কিন্তু তার অভাবটা আমরা পূরন করতে পারবো কিনা আমার জানা নেই।
অনুষ্ঠানের প্রধান অতিথি জেলা প্রশাসক অতুল সরকার বলেন, দীর্ঘদিন যাবত আপনাদের সাথে কাজ করেছি। কাজ করতে গেলে ভুলত্রুটি থাকতেই পারে, কারণ কেউ ভুলের উর্ধ্বে নয়। হয়তো অনেক ক্ষেত্রে কাজ করতে গেলে সকলের মন রক্ষা করা সম্ভব হয়না। সেসময় তিনি আরও বলেন, যতদিন ফরিদপুর ছিলাম চেষ্টা করেছি সততা, নিষ্ঠার সাথে কাজ করার। তবে কতটুক করতে পেরেছি সেটা আপনারাই ভালো বলতে পারবেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান এস. এম. হাবিবুর রহমান।
সেসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান মাওলানা মো. ইসাহাক মোল্লা, মহিলা ভাইস চেয়ারম্যান পারুলি বেগম, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. জালাল উদ্দীন, কৃষি কর্মকর্তা সুদর্শন শিকদার, প্রাণী সম্পদ কর্মকর্তা ডা. মো. আমিনুল ইসলাম, উপজেলা শিক্ষা অফিসার মুন্সী রুহুল আসলাম, নির্বাচন অফিসার হাচেন উদ্দিন, মৎস্য কর্মকর্তা দেবলা চক্রবর্তী, পরিবার পরিকল্পনা কর্মকর্তা (টি.এইচ.এ) মো. মহাসিন ফকির, আবাসিক প্রকৌশলী মো. ফরিদুল ইসলাম, সমাজ সেবা অফিসার মোমিনুর রহমান, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মানস বোস, ক্ষুদ্রঋণ কৃষক উন্নয়ন ব্যবস্থাপক শাহ আলম, সরকারি কে. এম. কলেজের অধ্যক্ষ এবিএম ইব্রাহিম খলিল, বীর মুক্তিযোদ্ধা মাহবুব হোসেন মোতালেব, আলগী ইউনিয়ন কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মো. আনোয়ার হোসেন মোল্লা, ভাঙ্গা উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি সাইফুর রহমান মিরন, ভাঙ্গা সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. হায়দার হোসেন, কাজী শামসুন্নেছা পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক অরুণ চন্দ্র দত্ত, ইউপি চেয়ারম্যান রেজাউল হাসনাত দুদু মিয়া, শাহজাহান হাওলাদার সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিক বৃন্দ।
Facebook Comments
৫ views

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২২ দৈনিক শিরোমনি