1. [email protected] : admin :
  2. [email protected] : বরিশাল ব্যুরো প্রধান : বরিশাল ব্যুরো প্রধান
  3. [email protected] : cmlbru :
  4. [email protected] : চট্রগ্রাম ব্যুরো প্রধান : চট্রগ্রাম ব্যুরো প্রধান
  5. [email protected] : ঢাকা ব্যুরো প্রধান : ঢাকা ব্যুরো প্রধান
  6. [email protected] : স্টাফ রিপোর্টারঃ : স্টাফ রিপোর্টারঃ
  7. [email protected] : ফরিদপুর ব্যুরো প্রধান : ফরিদপুর ব্যুরো প্রধান
  8. [email protected] : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান
  9. [email protected] : ময়মনসিংহ ব্যুরো প্রধান : ময়মনসিংহ ব্যুরো প্রধান
  10. [email protected] : আমজাদ হোসেন রাজশাহী ব্যুরো প্রধান : রাজশাহী ব্যুরো প্রধান
  11. [email protected] : রংপুর ব্যুরো প্রধান : রংপুর ব্যুরো প্রধান
  12. [email protected] : রুবেল আহমেদ : রুবেল আহমেদ
মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ১০:১৬ অপরাহ্ন

পটিয়ায় করোনার তৃতীয় ঢেউ প্রচারনায় জেলা পুলিশ সুপার 

রিপোর্টার
  • আপডেট : সোমবার, ২২ মার্চ, ২০২১
মোরশেদ আলম, পটিয়া (চট্টগ্রাম) প্রতিনিধিঃ
দক্ষিণ চট্টগ্রামের পটিয়া উপজেলায়  করোনাভাইরাসের তৃতীয় ঢেউ মোকাবিলায় জনসচেতনতা সৃষ্টিতে কাজ করার পাশাপাশি মাস্ক বিতরণ করেছে পটিয়া  থানা পুলিশ।
করোনা প্রাদুর্ভাবের শুরু থেকে পটিয়া থানা পুলিশের ব্যাপক ভূমিকা লক্ষ করা যাচ্ছে। করোনা প্রতিরোধ করতে পটিয়া থানা পুলিশের উদ্যোগে বিভিন্ন জনগুরুত্বপূর্ণ সড়ক মহাসড়কে ও  হাটবাজারে পথচারীদের মাঝে মাস্ক বিতরণ কার্যক্রম অব্যাহত রয়েছে। আজ সোমবার সকাল থেকে করোনাভাইরাসের তৃতীয় ঢেউ মোকাবিলায় পটিয়া উপজেলার বিভিন্ন এলাকায় মাস্ক বিতরণ করা হয়।
সকাল থেকেই পটিয়া উপজেলার সড়ক ও মহাসড়কে চট্টগ্রাম জেলা পুলিশ সুপার এস এম রশিদুল হকের নেতৃত্বে একটি বিশেষ ঠিম মহামারী করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবিলায় সচেতনতা গড়েতে সাধারণ মানুষের মাঝে মাস্ক বিতরণ করেন।
এসময় সাথে ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (দক্ষিণ) আফরুজুল হক টুটুল, অতিরিক্ত পুলিশ সুপার পটিয়া সার্কেল তারিক রহমান, পটিয়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা রেজাউল করিম মজুমদার, ওসি তদন্ত মিনহাজ, সেকেন্ড অফিসার খালেদ প্রমুখ।
অতিরিক্ত পুলিশ সুপার তারিক রহমান ও পটিয়া থানার অফিসার ইনচার্জ ওসি রেজাউল করিম মজুমদার নিজে ফোর্সসহ পটিয়া উপজেলার হাটবাজারে গিয়ে মাস্ক বিতরণসহ করোনা প্রতিরোধে করণীয় সম্পর্কে প্রচারণা চালাচ্ছেন।
এসময় তারা বাজারের দোকানী ক্রেতা ও পথচারীদের মাঝে নিজহাতে মাস্ক বিতরণ করেন। এসময় অধিকাংশ মানুষকে মাস্কবিহীন অবস্থায় সড়কে  চলাচল করতে দেখা যায়। ওসি তাদের ডেকে মাস্ক পরিধাণ করতে উৎসাহিত করেন।
অপরদিকে করোনার তৃতীয় ঢেউ রোধে নিজেকে এবং পরিবারকে সুরক্ষিত রাখতে জনসাধারণকে সরকারী নির্দেশনা ও স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানান জেলা পুলিশ সুপার এস এম রশিদুল হক ।
সকাল থেকে প্রায় ১০০০ ব্যক্তির মাঝে বিনামূল্যে মাস্ক বিতরণ করেন ওসি। প্রাণঘাতি করোনাভাইরাসের এই ক্রান্তিকালে এলাকাবাসীর উদ্দেশ্যে স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য অনুরোধ করেন তিনি।
Facebook Comments
১ view

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২২ দৈনিক শিরোমনি