1. [email protected] : admin :
  2. [email protected] : বরিশাল ব্যুরো প্রধান : বরিশাল ব্যুরো প্রধান
  3. [email protected] : cmlbru :
  4. [email protected] : চট্রগ্রাম ব্যুরো প্রধান : চট্রগ্রাম ব্যুরো প্রধান
  5. [email protected] : ঢাকা ব্যুরো প্রধান : ঢাকা ব্যুরো প্রধান
  6. [email protected] : স্টাফ রিপোর্টারঃ : স্টাফ রিপোর্টারঃ
  7. [email protected] : ফরিদপুর ব্যুরো প্রধান : ফরিদপুর ব্যুরো প্রধান
  8. [email protected] : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান
  9. [email protected] : ময়মনসিংহ ব্যুরো প্রধান : ময়মনসিংহ ব্যুরো প্রধান
  10. [email protected] : আমজাদ হোসেন রাজশাহী ব্যুরো প্রধান : রাজশাহী ব্যুরো প্রধান
  11. [email protected] : রংপুর ব্যুরো প্রধান : রংপুর ব্যুরো প্রধান
  12. [email protected] : রুবেল আহমেদ : রুবেল আহমেদ
মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:১৬ অপরাহ্ন

নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে ফুটওভার ব্রিজ নির্মান ভিত্তি

মো: ঝুমন মিয়া, নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি
  • আপডেট : বুধবার, ৭ ডিসেম্বর, ২০২২
নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে ফুটওভার ব্রিজ ও ইউলুপ  নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন উদ্বোধন করা হয়েছে। ৭ ডিসেম্বর বুধবার বিকেলে ফুটওভার ব্রিজ ও ইউলুপ নির্মাণ কাজের উদ্বোধন করেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, ঢাকা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব ও নারায়ণগঞ্জ-৩ আসেনর সংসদ  লিয়াকত হোসেন খোকা।
এ সময় স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর এর আওতায় সড়ক ও জনপদের বাস্তবায়নে মোগরাপাড়া চৌরাস্তা বাজার এলাকায় ফুটওভার ব্রিজটি ২ কোটি ২৮ লক্ষ টাকায় ও মারিখালি নদের উপর হয়ে ইউলুপ নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়।
এসময় এমপি খোকা বলেন, আমি জাতীয় সংসদে সোনারগাঁয়ের উন্নয়নের বিষয়ে বিভিন্ন দাবি-দাওয়া নিয়ে বক্তব্য রাখার পর মাননীয় যোগাযোগমন্ত্রী ওবায়দুল কাদের সাহেব আমাকে মূল্যায়ন করে সোনারগাঁয়ের বিভিন্ন উন্নয়নের কাজ দিয়েছেন। তার ধারাবাহিকতায় ফুটওভারব্রিজ সহ অন্যান্য কাজের শুভ উদ্বোধন করা হয়েছে। বাকী উন্নয়ন কাজ গুলো পর্যায়ক্রমে দেয়া হবে, সেই সাথে তিনি প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানান ও বাকি জীবনটা সোনারগাঁ বাসির খাদেম হিসেবে উন্নয়ন করার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।
এসময় নারায়ণগঞ্জ সড়ক ও জনপদের নির্বাহী প্রকৌশলী শাহানা ফেরদৌস, উপজেলা পরিষদ চেয়ারম্যান সামসুল ইসলাম ভুইয়া, উপজেলা নির্বাহী কর্মকর্তা রেজওয়ান উল-ইসলাম,উপজেলা সহকারী কমিশনার ভুমি মোঃ ইব্রাহীম, সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ মাহবুব আলম সুমন, জেলা পরিষদ সদস্য আবু নাঈম ইকবাল,  নারায়ণগঞ্জ সড়ক ও জনপদের উপ-বিভাগীয় প্রকৌশলী মো: আবুল হোসেন, জেলা জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক আনিসুর রহমান বাবু, জাবেদ রায়হান জয় ও মোগরাপাড়া ২ নং ওয়ার্ড মেম্বার আবুল হোসেন তুষার উপস্থিত ছিলেন।
এছাড়াও  উপস্থিত ছিলেন, পিরোজপুর ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি  মোঃ সিরাজুল ইলাম ভূঁইয়া,নোয়াগাঁও ইউনিয়ন জাতীয় পার্টির আহবায়ক আলহাজ্ব দেওয়ান উদ্দিন চুন্ন, শম্ভুপুরা ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি মনির হোসেন তোতা, সনমান্দী ইউনিয়ন জাতীয় পার্টির সাধারন সম্পাদক হারুন মেম্বার, সোনারগাঁ উপজেলা জাতীয় মহিলা পার্টির আহবায়ক মোসাঃ জাহেদা আক্তার মনি, সদস্য সচিব মোসাঃ জাহানারা আক্তার, জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সোনারগাঁ পৌরসভার আহবায়ক মোঃ ওমর ফারুক টিটু, সদস্য সচিব মোঃ আলমগীর কবির, সোনারগাঁ উপজেলা জাতীয় যুব সংহতির আহবায়ক মোঃ কাজী নাজমুল ইসলাম লিটু, সিকান্দার আলী মাষ্টার, রুনা আক্তার ও নাসিমা আক্তার পলি প্রমুখ।
Facebook Comments
৭ views

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২২ দৈনিক শিরোমনি