1. [email protected] : admin :
  2. [email protected] : বরিশাল ব্যুরো প্রধান : বরিশাল ব্যুরো প্রধান
  3. [email protected] : cmlbru :
  4. [email protected] : চট্রগ্রাম ব্যুরো প্রধান : চট্রগ্রাম ব্যুরো প্রধান
  5. [email protected] : ঢাকা ব্যুরো প্রধান : ঢাকা ব্যুরো প্রধান
  6. [email protected] : স্টাফ রিপোর্টারঃ : স্টাফ রিপোর্টারঃ
  7. [email protected] : ফরিদপুর ব্যুরো প্রধান : ফরিদপুর ব্যুরো প্রধান
  8. [email protected] : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান
  9. [email protected] : ময়মনসিংহ ব্যুরো প্রধান : ময়মনসিংহ ব্যুরো প্রধান
  10. [email protected] : আমজাদ হোসেন রাজশাহী ব্যুরো প্রধান : রাজশাহী ব্যুরো প্রধান
  11. [email protected] : রংপুর ব্যুরো প্রধান : রংপুর ব্যুরো প্রধান
  12. [email protected] : রুবেল আহমেদ : রুবেল আহমেদ
রবিবার, ১৬ জুন ২০২৪, ০৯:১৭ পূর্বাহ্ন

নাপোলিকে হারিয়ে জয়ে ফিরল জুভেন্টাস

রিপোর্টার
  • আপডেট : বৃহস্পতিবার, ৮ এপ্রিল, ২০২১

জালের দেখা পেলেন ক্রিশ্চিয়ানো রোনালদো। চোট কাটিয়ে প্রায় তিন মাস পর মাঠে ফেরার উপলক্ষ গোল করে রাঙালেন পাওলো দিবালা। নাপোলিকে হারিয়ে সেরি আর পয়েন্ট টেবিলে তিনে ফিরল জুভেন্টাস। নিজেদের মাঠ আলিয়াঞ্জ স্টেডিয়ামে বুধবার লিগ ম্যাচে ২-১ গোলে জিতেছে শিরোপাধারীরা।

ম্যাচের দ্বিতীয় মিনিটেই সুবর্ণ সুযোগ হাতছাড়া করেন রোনালদো। ডান দিক থেকে দানিলোর ক্রসে কাছ থেকে ঠিকমতো হেড করতে পারেননি পর্তুগিজ ফরোয়ার্ড। বল তার মাথা ছুঁয়ে পোস্টের বাইরে দিয়ে যায়। গোলের জন্য অবশ্য বেশিক্ষণ অপেক্ষায় থাকতে হয়নি তাদের। ১৩ মিনিটে ফেদেরিকো চিয়েসা ডান দিকে দুই ডিফেন্ডারকে কাটিয়ে বল বাড়ান ডি-বক্সে। প্রথম স্পর্শে নিচু শটে সহজেই জাল খুঁজে নেন রোনালদো।

বিরতির আগে হুয়ান কুয়াদরাদোর জোরালো শট ফিরিয়ে ব্যবধান বাড়তে দেননি নাপোলির গোলরক্ষক আলেক্স মেরেত। উড়িয়ে মেরে সমতা ফেরানোর সুযোগ হারান সফরকারীদের ফরোয়ার্ড ইনসিনিয়ে।

দ্বিতীয়ার্ধের তৃতীয় মিনিটে কাছ থেকে জিওভান্নি দি লোরেন্সোর শট দারুণ দক্ষতায় ফেরান ইউভেন্তস গোলরক্ষক জানলুইজি বুফ্ফন। পরের মিনিটে ডান দিকের বাইলাইনের কাছ থেকে কুয়াদরাদোর ক্রসে চিয়েসার হেড লক্ষ্যে থাকেনি। একটু পর ডি-বক্সে ভালো পজিশনে বল পেয়ে লক্ষ্যভ্রষ্ট শট নেন কুয়াদরাদো।

৬৯তম মিনিটে আলভারো মোরাতা ও কুয়াদরাদোকে তুলে দিবালা ও ওয়েস্টন ম্যাককেনিকে মাঠে নামান জুভেন্টাস কোচ। গত ১০ জানুয়ারি লিগে সাস্সুয়োলোর বিপক্ষে ৩-১ গোলে জয় পাওয়া ম্যাচের প্রথমার্ধে বাঁ হাঁটুতে চোট পেয়ে মাঠ ছাড়ার পর থেকে বাইরে ছিলেন দিবালা।

বদলি নামার তিন মিনিট পরই জালের দেখা পান এই আর্জেন্টাইন ফরোয়ার্ড। রদ্রিগো বেন্তানকুরের পাস ডি-বক্সে পেয়ে বাঁ পায়ের শটে লক্ষ্যভেদ করেন তিনি। নির্ধারিত সময়ের শেষ মিনিটে স্পট কিকে ব্যবধান কমান ইনসিনিয়ে। তাতে অবশ্য জয় নিয়ে মাঠ ছাড়তে সমস্যা হয়নি রোনালদো-দিবালাদের।

২৯ ম্যাচে ১৭ জয় ও ৮ ড্রয়ে ৫৯ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে উঠেছে জুভেন্টাস। তাদের চেয়ে ১ পয়েন্ট বেশি নিয়ে এসি মিলান দুইয়ে।

Facebook Comments
০ views

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২২ দৈনিক শিরোমনি