1. [email protected] : admin :
  2. [email protected] : বরিশাল ব্যুরো প্রধান : বরিশাল ব্যুরো প্রধান
  3. [email protected] : cmlbru :
  4. [email protected] : চট্রগ্রাম ব্যুরো প্রধান : চট্রগ্রাম ব্যুরো প্রধান
  5. [email protected] : ঢাকা ব্যুরো প্রধান : ঢাকা ব্যুরো প্রধান
  6. [email protected] : স্টাফ রিপোর্টারঃ : স্টাফ রিপোর্টারঃ
  7. [email protected] : ফরিদপুর ব্যুরো প্রধান : ফরিদপুর ব্যুরো প্রধান
  8. [email protected] : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান
  9. [email protected] : ময়মনসিংহ ব্যুরো প্রধান : ময়মনসিংহ ব্যুরো প্রধান
  10. [email protected] : আমজাদ হোসেন রাজশাহী ব্যুরো প্রধান : রাজশাহী ব্যুরো প্রধান
  11. [email protected] : রংপুর ব্যুরো প্রধান : রংপুর ব্যুরো প্রধান
  12. [email protected] : রুবেল আহমেদ : রুবেল আহমেদ
বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০১:০৬ অপরাহ্ন

নওগাঁ কমিউনিটি পুলিশিং আয়োজিত আলোচনা অনুষ্ঠান

রিপোর্টার
  • আপডেট : শনিবার, ৩১ অক্টোবর, ২০২০

 

 

মাহবুব আলম রানা স্টাফ রিপোর্টার,

মুজিববর্ষের মূলমন্ত্র কমিউনিটি পুলিশিং সর্বত্র

এই স্লোগানকে সামনে রেখে দেশব্যাপী উৎসাহ উদ্দীপনার সাথে উদযাপিত হচ্ছে কমিউনিটি পুলিশিং ডে ২০২০। এরই ধারাবাহিকতায় নওগাঁ জেলা পুলিশের উদ্যোগে কমিউনিটি পুলিশিং ডে ২০২০ উপলক্ষে আয়োজিত আলোচনা।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উত্তরবঙ্গের সূর্যসন্তান বাংলাদেশের প্রথিতযশা রাজনীতিবিদ জনাব আব্দুল জলিল স্যারের সুযোগ্য সন্তান নওগাঁ-৫ আসনের সম্মানিত সাংসদ জনাব ব্যারিস্টার নিজাম উদ্দিন জলিল জন, এমপি মহোদয়। নওগাঁ জেলার সুযোগ্য পুলিশ সুপার প্রকৌশলী জনাব আবদুল মান্নান মিয়া বিপিএম মহোদয়ের পক্ষে অতিরিক্ত পুলিশ সুপার প্রশাসন জনাব রকিবুল আক্তার মহোদয়ের সভাপতিত্বে আয়োজিত এই অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জনাব আবু সাইদ।

জেলা প্রশাসক নওগাঁ মহোদয়ের পক্ষে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জনাব রাজিয়া সুলতানা, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট, নওগাঁ। উক্ত অনুষ্ঠানের মূখ্য আলোচক হিসেবে উপস্থিত ছিলেন জনাব শরিফুল ইসলাম খান অধ্যক্ষ (অবসরপ্রাপ্ত), নওগাঁ সরকারি কলেজ। এছাড়াও বক্তব্য প্রদান করেন অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) জনাব কে এম মামুন খান চিশতী, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার জনাব হারুন অল রশিদ, নওগাঁ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বাবু নির্মল কৃষ্ণ সাহা‌ প্রমূখ।

অনুষ্ঠানে শ্রেষ্ঠ কমিউনিটি পুলিশিং সদস্য হিসেবে পুরস্কার গ্রহণ করেন জনাব শাহজাহান আলী এবং শ্রেষ্ঠ কমিউনিটি পুলিশিং অফিসার হিসেবে সাব ইন্সপেক্টর খোকন চন্দ্র কুন্ডু। অনুষ্ঠানের প্রধান অতিথি নওগাঁ সদর আসনের মাননীয় এমপি মহোদয় করোনাকালীন সময়ে বাংলাদেশ পুলিশের কার্যক্রমের ভূয়শী প্রশংসা করেন। তিনি আরো বলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রীর ভিশন ২০৪১ পূরণে বাংলাদেশ পুলিশের প্রতিটি সদস্য নিরলস পরিশ্রম করে যাচ্ছেন।

সাধারণ জনগণ ও পুলিশ সদস্যদের মাঝে কমিউনিটি পুলিশিং সেতুবন্ধন হিসেবে কাজ করে। সঠিকভাবে সাধারন জনগন তথ্য দিয়ে বাংলাদেশ পুলিশকে সহযোগিতা করলে ইনশাআল্লাহ বাংলাদেশ একদিন মাদক ও সন্ত্রাস মুক্ত সোনারবাংলা হিসেবে গড়ে উঠবে বলে তিনি প্রত্যাশা ব্যক্ত করেন। সমাপনী বক্তব্যে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মহোদয় কমিউনিটি পুলিশিং এর প্রতিটি সদস্যের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করে এভাবেই পুলিশের সাথে কাজ করে যাওয়ার জন্য আহ্বান জানান।

Facebook Comments
২ views

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২২ দৈনিক শিরোমনি