1. [email protected] : admin :
  2. [email protected] : বরিশাল ব্যুরো প্রধান : বরিশাল ব্যুরো প্রধান
  3. [email protected] : cmlbru :
  4. [email protected] : চট্রগ্রাম ব্যুরো প্রধান : চট্রগ্রাম ব্যুরো প্রধান
  5. [email protected] : ঢাকা ব্যুরো প্রধান : ঢাকা ব্যুরো প্রধান
  6. [email protected] : স্টাফ রিপোর্টারঃ : স্টাফ রিপোর্টারঃ
  7. [email protected] : ফরিদপুর ব্যুরো প্রধান : ফরিদপুর ব্যুরো প্রধান
  8. [email protected] : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান
  9. [email protected] : ময়মনসিংহ ব্যুরো প্রধান : ময়মনসিংহ ব্যুরো প্রধান
  10. [email protected] : আমজাদ হোসেন রাজশাহী ব্যুরো প্রধান : রাজশাহী ব্যুরো প্রধান
  11. [email protected] : রংপুর ব্যুরো প্রধান : রংপুর ব্যুরো প্রধান
  12. [email protected] : রুবেল আহমেদ : রুবেল আহমেদ
সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৫:৪৮ পূর্বাহ্ন

দৌলতদিয়া টার্মিনালে অবৈধ স্থাপনা উচ্ছেদে অভিযান

নাজমুল হোসেন, রাজবাড়ী জেলা প্রতিনিধি
  • আপডেট : সোমবার, ৫ ফেব্রুয়ারি, ২০২৪

নাজমুল হোসেন, রাজবাড়ি জেলা প্রতিনিধিঃ রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া বিআইডব্লিউটিএ ট্রাক টার্মিনালে গড়ে ওঠা অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান চালানো হয়েছে।

সোমবার ৫ই ফেব্রুয়ারি সকাল ১২ টা থেকে বিকেল পর্যন্ত অবৈধ স্থাপনার উচ্ছেদ অভিযান চলে।অভিযান কালের ট্রাক টার্মিনালে ছোট বড় ৫০ টি দোকান ঘর ভেঁকু দিয়ে ভেঙে দেওয়া হয়।

স্থানীয়রা জানান, বিআইডব্লিউটিএ টার্মিনালের জায়গা দখল করে প্রভাবশালীরা অবৈধ স্থাপনা তৈরি করে সেগুলো ভাড়া দিয়ে প্রতিমাসে হাতিয়ে নিচ্ছে হাজার হাজার টাকা।গাড়ি পার্কিংয়ের প্রতিনিয়তই ঘটছে দুর্ঘটনা। বিআইডব্লিউটিএ এর কতৃপক্ষ থেকে উচ্ছেদের জন্য বারবার নোটিশ দিলেও তাতে কোন কাজ হচ্ছিল না। সেই নোটিশের তোয়াক্কা না করেই একের পর এক অবৈধ স্থাপনা গড়ে উঠেছিল টার্মিনালের জায়গা দখল করে এমতাবস্থায় অবৈধ স্থাপনা উচ্ছেদের অভিযান চালানো হয়েছে।

অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযানে নেতৃত্ব দেন নৌ পরিবহন মন্ত্রণালয়ের এক্সিউকেটিভ ম্যাজিস্ট্রেট মোঃ হাসান মারুফ এছাড়াও আরো উপস্থিত ছিলেন, আরিচা অঞ্চলের বিআইডব্লিউটিএ বন্দর ও পরিবহন কর্মকর্তা এস এম সাজ্জাদুর রহমান, বিআইডব্লিউটিএর উপসহকারী প্রকৌশলী মোঃমকবুল হোসেন,গোয়ালন্দ উপজেলা নির্বাহী কর্মকর্তা জ্যোতি বিকাশ চন্দ্র,গোয়ালন্দ ঘাট থানার অফিসার ইনচার্জ প্রাণ চন্দ্র বিশ্বাস,ফায়ার সার্ভিসের কর্মীরা এবং সি বি এ বিআইডব্লিউএর কর্মচারী ইউনিয়নের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এখন যেন দোকান ভেঙ্গে না দেয় আর কিছু দিন যেন দোকানদারের সময় দেন এমন দাবি করেন কর্তৃপক্ষের কাছে গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ মোস্তফা মুন্সী, গোয়ালন্দ পৌর মেয়র নজরুল ইসলাম মন্ডল, ভাইস চেয়ারম্যান মোঃ আসাদুজ্জামান চৌধুরী, , দৌলতদিয়া ইউপি চেয়ারম্যান আব্দুর রহমান মন্ডল স্থানীয় জনপ্রতিনিধি ও নেতাকর্মীবৃন্দ।

আরিচা অঞ্চলের বিআইডব্লিউটিএ বন্দর ও পরিবহন কর্মকর্তা এস এম সাজ্জাদুর রহমান বলেন,অবৈধ স্থাপনা উচ্ছেদে ছোট বড় ৫০ টি দোকানঘর উচ্ছেদ করা হয়েছে।অবৈধ স্থাপনা উচ্ছেদের অভিযান সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত চলবে।

Facebook Comments
১ view

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২২ দৈনিক শিরোমনি