1. [email protected] : admin :
  2. [email protected] : বরিশাল ব্যুরো প্রধান : বরিশাল ব্যুরো প্রধান
  3. [email protected] : cmlbru :
  4. [email protected] : চট্রগ্রাম ব্যুরো প্রধান : চট্রগ্রাম ব্যুরো প্রধান
  5. [email protected] : ঢাকা ব্যুরো প্রধান : ঢাকা ব্যুরো প্রধান
  6. [email protected] : স্টাফ রিপোর্টারঃ : স্টাফ রিপোর্টারঃ
  7. [email protected] : ফরিদপুর ব্যুরো প্রধান : ফরিদপুর ব্যুরো প্রধান
  8. [email protected] : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান
  9. [email protected] : ময়মনসিংহ ব্যুরো প্রধান : ময়মনসিংহ ব্যুরো প্রধান
  10. [email protected] : আমজাদ হোসেন রাজশাহী ব্যুরো প্রধান : রাজশাহী ব্যুরো প্রধান
  11. [email protected] : রংপুর ব্যুরো প্রধান : রংপুর ব্যুরো প্রধান
  12. [email protected] : রুবেল আহমেদ : রুবেল আহমেদ
শুক্রবার, ১২ জুলাই ২০২৪, ০৪:১২ অপরাহ্ন

দক্ষিণ আইচা রিপোর্টার্স ইউনিটির কমিটি;সভাপতি সেলিম, সম্পাদক হাসান

জুলফিকার তালুকদার, চরফ্যাশন উপজেলা প্রতিনিধি
  • আপডেট : শুক্রবার, ২১ জুন, ২০২৪

জুলফিকার তালুকদার, চরফ্যাশন উপজেলা প্রতিনিধি : ভোলার চরফ্যাশন উপজেলার দক্ষিণ আইচা রিপোর্টার্স ইউনিটি’র কার্যক্রমকে আরও গতিশীল করার লক্ষ্যে সকল সদস্যদের উপস্থিতিতে স্বাক্ষরিত সম্মতিক্রমে পূর্বের কমিটি বিলুপ্ত করে গঠনতন্ত্র অনুসারে ১১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।শুক্রবার ( ২১ জুন) বিকালে দক্ষিণ আইচা নবীনগর উপকূল রিসোর্টে আলোচনা শেষে এ কমিটি গঠন করা হয়।এসময় দৈনিক আমার সংবাদ দক্ষিণ আইচা-চরফ্যাশন প্রতিনিধি মো. সেলিম রানাকে সভাপতি, ও দৈনিক প্রতিদিনের বাংলাদেশ চরফ্যাশন প্রতিবেদক হাসান লিটনকে সাধারণ সম্পাদক করে আগামী ১ বছরের জন্য এ কমিটি গঠন করা হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন-আজকের দেশবানী চরফ্যাশন প্রতিনিধি ফরিদ উদ্দিন (সিনিয়র সহ-সভাপতি), দৈনিক শিরোমণি চরফ্যাশন প্রতিনিধি জুলফিকার তালুকদার (সহ-সভাপতি), ও দৈনিক আলোকিত সকাল শামসুদ্দিন খোকন (সহ-সভাপতি), নিখাদ খবর চরফ্যাশন প্রতিনিধি মিজান ফারহান (যুগ্ন-সম্পাদক), বরিশাল বার্তা চরফ্যাশন প্রতিনিধি জামাল মীর (সাংগঠনিক সম্পাদক), ঢাকা বুলেটিন চরফ্যাশন প্রতিনিধি আনিসুর রহমান (অর্থ বিষয়ক সম্পাদক), ভোরের চিত্র চরফ্যাশন প্রতিনিধি জুয়েল দাস (সদস্য) , ও আজকের দেশ বানী চরফ্যাশন দক্ষিণ প্রতিনিধি ইব্রাহিম (সদস্য), স্বদেশ নিউজ চরফ্যাশন প্রতিনিধি মো. তানজিল (সদস্য)।

এসময় নবনির্বাচিত কমিটির সভাপতি সেলিম রানা সকল সদস্যকে অভিনন্দন জানিয়ে তিনি বলেন, নিয়মিত এলাকর উন্নয়ন ও সমস্যার খবরের পাশাপাশি দূর্নীতি বন্ধে ও সু-শাসন প্রতিষ্ঠায় সাংবাদিকদের ভূমিকা রাখতে হবে। যে কোন মূল্যে সাংবাদিকদের ঐক্যবদ্ধ থাকতে হবে। সাংবাদিকদের মাধ্যমে কোন সাংবাদিক যেন নিগৃহীত না হন, কোন সাংবাদিকের বিরুদ্ধে যেন মিথ্যা মামলা না হয় সেদিকেও লক্ষ্য রাখতে হবে। দক্ষিণ আইচা রিপোর্টার্স ইউনিটি এলাকার সাংবাদিকদের মানোন্নয়নে সমর্থ হবে বলেও তিনি আশা প্রকাশ করেন।

উল্লেখ্য, গত ২০২৩ সালের ১০ মার্চ মো. সেলিম রানাকে সভাপতি ও মো. হাসান লিটনকে সাধারন সম্পাদক করে করে ১১ সদস্য বিশিষ্ট দক্ষিণ আইচা রিপোর্টার্স ইউনিটির পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছিলো।

Facebook Comments
no views

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২২ দৈনিক শিরোমনি