1. [email protected] : admin :
  2. [email protected] : বরিশাল ব্যুরো প্রধান : বরিশাল ব্যুরো প্রধান
  3. [email protected] : cmlbru :
  4. [email protected] : চট্রগ্রাম ব্যুরো প্রধান : চট্রগ্রাম ব্যুরো প্রধান
  5. [email protected] : ঢাকা ব্যুরো প্রধান : ঢাকা ব্যুরো প্রধান
  6. [email protected] : স্টাফ রিপোর্টারঃ : স্টাফ রিপোর্টারঃ
  7. [email protected] : ফরিদপুর ব্যুরো প্রধান : ফরিদপুর ব্যুরো প্রধান
  8. [email protected] : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান
  9. [email protected] : ময়মনসিংহ ব্যুরো প্রধান : ময়মনসিংহ ব্যুরো প্রধান
  10. [email protected] : আমজাদ হোসেন রাজশাহী ব্যুরো প্রধান : রাজশাহী ব্যুরো প্রধান
  11. [email protected] : রংপুর ব্যুরো প্রধান : রংপুর ব্যুরো প্রধান
  12. [email protected] : রুবেল আহমেদ : রুবেল আহমেদ
রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০৯:৪৭ অপরাহ্ন

ত্রিশাল পৌর মেয়রকে সম্মাননা প্রদান

রিপোর্টার
  • আপডেট : বুধবার, ১৬ সেপ্টেম্বর, ২০২০

এস. এম জামাল উদ্দিন শামীম,ময়মনসিংহ: ময়মনসিংহের শ্রেষ্ঠ মেয়র পুরস্কারে ভূষিত হওয়ায় ত্রিশাল পৌরসভার মেয়র এবিএম আনিছুজ্জামান আনিছ-কে সঞ্জীবন যুব সংস্থার পক্ষ থেকে সম্মাননা ও শুভেচ্ছা স্মারক তুলে দেয়া হয়েছে।
১৫ সেপ্টেম্বর মঙ্গলবার, সঞ্জীবন যুব সংস্থার কেন্দ্রীয় কার্যনির্বাহী পর্ষদ সভাপতি ফাহিম আহম্মেদ মন্ডল ত্রিশাল পৌর মেয়রের হাতে উক্ত সম্মাননা স্মারক তুলে দেন। এ সময় আরও উপস্থিত ছিলেন ত্রিশাল পৌরসভার অন্যান্য কাউন্সিলরগণ এবং সঞ্জীবন, ত্রিশাল উপজেলা শাখার সভাপতি রোবায়েত হোসাইন রুসাত ও সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান পুনম।
সম্প্রতি ময়মনসিংহ জেলার শ্রেষ্ঠ মেয়র পুরস্কারে ভূষিত হয়েছেন ময়মনসিংহের ত্রিশাল পৌরসভার সুযোগ্য মেয়র এবিএম আনিছুজ্জামান আনিছ।গত ৮ সেপ্টেম্বর জেলা প্রশাসক মোঃ মিজানুর রহমান  মেয়রের হাতে এই পদকতুলে দেন।
নাগরিক জীবনের মানোন্নয়ন, আর্থ-সামাজিক উন্নতি ও অগ্রগতি সাধন এবং সরকারের উন্নয়ন পরিকল্পনার সঠিক বাস্তবায়ন ঘটিয়ে ময়মনসিংহ জেলার শ্রেষ্ঠ মেয়র নির্বাচিত হয়েছেন ত্রিশাল পৌরসভার জননন্দিত এই মেয়র।
এই সাফল্যের রঙ-কে আরও রাঙিয়ে তুলতে সঞ্জীবন যুব সংস্থার উদ্যোগে এবিএম আনিছুজ্জামান আনিছ-কে সম্মাননা স্মারক প্রদান করা হয়েছে।
এ প্রসঙ্গে, সঞ্জীবন, যুব সংস্থার সভাপতি ফাহিম আহম্মেদ মন্ডল বলেন,”সামাজিক উন্নয়নে ভূমিকা রেখে চলা প্রত্যেক মানুষের প্রতি আমরা শ্রদ্ধা এবং সম্মান জ্ঞাপন করি। ত্রিশাল পৌরসভার জননন্দিত মেয়র মহোদয় তাঁর অবস্থান থেকে ত্রিশালের উন্নয়নে সামগ্রিকভাবে যে ভূমিকা রেখেছেন এবং যেসব পরিকল্পনা হাতে নিয়েছেন, তা নিঃসন্দেহে প্রশংসার দাবিদার। আমরা আমাদের অবস্থান থেকে তাঁর উন্নয়ন কর্মকান্ডের প্রতি আমাদের সম্মান, সমর্থন জ্ঞাপন এবং তাঁর অসামান্য অবদানকে আরেকটু রাঙিয়ে তুলতেই আজকের এই সম্মাননা স্মারকটি তাঁর হাতে তুলে দিয়েছি। আশা করি ভবিষ্যতেও তিনি তাঁর উন্নয়ন কর্মকান্ডগুলো আরও বড় পরিসরে করার মাধ্যমে ত্রিশাল এবং ত্রিশালবাসীর সামগ্রিক উন্নতিতে অবদান রাখবেন।”

ওদিকে ময়মনসিংহের ত্রিশাল পৌরসভার মেয়র উপজেলা আওয়ামীলীগের জনপ্রিয় নেতা আলহাজ্ব এবিএম আনিছুজ্জামান আনিছ জেলার শ্রেষ্ঠ মেয়রে পদক পাওয়ায় ১৬সেপ্টেম্বর দুপুরে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন ত্রিশাল উপজেলা বঙ্গবন্ধু শিশু একাডেমী। এসময় উপস্থিত ছিলেন, উপজেলা শিশু একাডেমীর আহবায়ক ফকরুদ্দীন আহমেদ, যুগ্ম আহবায়ক গোলাম মোস্তফা, সদস্য সচিব আমিরুল ইসলাম নয়ন, উপজেলা জাতীয় শ্রমিকলীগ সভাপতি সোয়েল মাহমুদ সুমন, সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম সুমন, কানিহারী বঙ্গবন্ধু শিশু একাডেমী সভাপতি এ কে আজাদ বুলবুলসহ উপজেলা বঙ্গবন্ধু শিশু একাডেমীর নেতৃবৃন্দ।পৌরসভার বিভিন্ন অবকাঠামো উন্নয়ন নাগরিক সুবিধা পৌর ভবন নির্মাণ শহরকে অত্যাধনিক ভাবে প্রতিষ্ঠা করাসহ দূর্যোগ কালীন সময়ে নিজস্ব অর্থায়নে ত্রাণ সামগ্রী বিতরণে প্রশংসিত হওয়ায় গত ৮ সেপ্টেম্বর ময়মনসিংহের জেলা প্রশাসক মোঃ মিজানুর রহমান এই পদক তুলে দেন।এতে ত্রিশাল উপজেলায় বিভিন্ন শ্রেনী-পেশা মানুষের মাঝে আনন্দ উৎফোল্ল দেখা দেয় এবং বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠন গুলো ফুলের শুভেচ্ছা ও সম্মামনা স্বারক প্রদান করেন।

Facebook Comments
১২ views

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২২ দৈনিক শিরোমনি