1. [email protected] : admin :
  2. [email protected] : বরিশাল ব্যুরো প্রধান : বরিশাল ব্যুরো প্রধান
  3. [email protected] : cmlbru :
  4. [email protected] : চট্রগ্রাম ব্যুরো প্রধান : চট্রগ্রাম ব্যুরো প্রধান
  5. [email protected] : ঢাকা ব্যুরো প্রধান : ঢাকা ব্যুরো প্রধান
  6. [email protected] : স্টাফ রিপোর্টারঃ : স্টাফ রিপোর্টারঃ
  7. [email protected] : ফরিদপুর ব্যুরো প্রধান : ফরিদপুর ব্যুরো প্রধান
  8. [email protected] : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান
  9. [email protected] : ময়মনসিংহ ব্যুরো প্রধান : ময়মনসিংহ ব্যুরো প্রধান
  10. [email protected] : আমজাদ হোসেন রাজশাহী ব্যুরো প্রধান : রাজশাহী ব্যুরো প্রধান
  11. [email protected] : রংপুর ব্যুরো প্রধান : রংপুর ব্যুরো প্রধান
  12. [email protected] : রুবেল আহমেদ : রুবেল আহমেদ
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০২:১৯ অপরাহ্ন

তানোরে যথাযথ মর্যাদায় মহান স্বাধীনতা দিবস ও উৎসব পালিত

রিপোর্টার
  • আপডেট : শুক্রবার, ২৬ মার্চ, ২০২১
সারোয়ার হোসেন, তানোর:  ২৬শে মার্চ মহান স্বাধীনতা দিবস ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে রাজশাহীর তানোর উপজেলায় প্রথম প্রহরে শহীদ মিনারে ফুল নিবেদন করে শহীদের প্রতি বিনম্র শ্রদ্ধা জ্ঞাপন ও সকল শহীদের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া করা হয়েছে।
আজ ২৬শে মার্চ মহান স্বাধীনতা দিবস উপলক্ষে উপজেলা পরিষদ চত্বরে অবস্থিত শহীদ মিনারে প্রথম প্রহরে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ফুল নিবেদন করে শহীদের প্রতি বিনম্র শ্রদ্ধা জ্ঞাপন জানানো হয়। তার পরে তানোর থানা ও তানোর প্রেসক্লাব সহ বিভিন্ন সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানের পক্ষ থেকে শহীদ মিনারে ফুল দিয়ে শ্রদ্ধা জ্ঞাপন জানানো হয়।
এছাড়াও উপজেলা নির্বাহী কর্মকর্তা ইউএনও পংকজ চন্দ্র দেবনাথের সভাপতিত্বে উপজেলা পরিষদের চেয়ারম্যান লুৎফর হায়দার রশীদ ময়না প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও দিনভর জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনী নিয়ে আলোচনা সভা করাসহ বিভিন্ন খেলাধুলা আবৃত্তি চিত্রা অংকন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। সন্ধ্যায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ ও উপজেলা পরিষদ চত্বরে সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
এসময় আরো উপস্থিত ছিলেন, তানোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি রাকিবুল হাসান রাকিব, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আজাহার আলী,তানোর প্রেসক্লাবের সভাপতি সাঈদ সাজু,উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি খাদেমুন নবী চৌধুরী বাবু, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবু বাক্কার, মহিলা ভাইস চেয়ারম্যান সোনিয়া সরদার, উপজেলা কৃষি অফিসার সামিমুল ইসলাম, মহিলা বিষয়ক কর্মকর্তা ফাতেমা খাতুন, তানোর মহিলা কলেজের অধ্যক্ষ অনূকূল কুমার ঘোষ, তানোর থানার তদন্ত ওসি মোয়াজ্জেম হোসেন, তানোর টিবিএম কলেজের অধ্যক্ষ অসিম কুমার সরকার,তানোর প্রেসক্লাবের সিনিয়র সহসভাপতি আশরাফুল ইসলাম রনজু,সহসভাপতি আশরাফুল আলম,সাধারণ সম্পাদক টিপু সুলতান, যুগ্ম সাধারণ সম্পাদক সারোয়ার হোসেন, ক্যাশিয়ার সোহেল রানা প্রমূখ উপস্থিত ছিলেন।
Facebook Comments
২ views

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২২ দৈনিক শিরোমনি