1. [email protected] : admin :
  2. [email protected] : বরিশাল ব্যুরো প্রধান : বরিশাল ব্যুরো প্রধান
  3. [email protected] : cmlbru :
  4. [email protected] : চট্রগ্রাম ব্যুরো প্রধান : চট্রগ্রাম ব্যুরো প্রধান
  5. [email protected] : ঢাকা ব্যুরো প্রধান : ঢাকা ব্যুরো প্রধান
  6. [email protected] : স্টাফ রিপোর্টারঃ : স্টাফ রিপোর্টারঃ
  7. [email protected] : ফরিদপুর ব্যুরো প্রধান : ফরিদপুর ব্যুরো প্রধান
  8. [email protected] : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান
  9. [email protected] : ময়মনসিংহ ব্যুরো প্রধান : ময়মনসিংহ ব্যুরো প্রধান
  10. [email protected] : আমজাদ হোসেন রাজশাহী ব্যুরো প্রধান : রাজশাহী ব্যুরো প্রধান
  11. [email protected] : রংপুর ব্যুরো প্রধান : রংপুর ব্যুরো প্রধান
  12. [email protected] : রুবেল আহমেদ : রুবেল আহমেদ
সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ১২:৪৭ অপরাহ্ন

জুভেন্টাসের জয়ে রোনালদোর গোল

রিপোর্টার
  • আপডেট : বৃহস্পতিবার, ৩ ডিসেম্বর, ২০২০

শুরুতে এগিয়ে নিলেন ফেদেরিকো চিয়েসা। বিশ্রাম কাটিয়ে ফেরা ক্রিস্তিয়ানো রোনালদো, আলভারো মোরাতা দ্বিতীয়ার্ধে পেলেন গোলের দেখা। দিনামো কিয়েভের বিপক্ষে আয়েশী জয় পেল আগেই চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলো নিশ্চিত করা জুভেন্টাস। গ্রুপ সেরা হওয়ার লড়াইয়েও আন্দ্রেয়া পিরলোর দল থাকল ভালোভাবে। ঘরের মাঠে বুধবার ‘জি’ গ্রুপের ম্যাচে দিনামোকে ৩-০ গোলে হারায় জুভেন্টাস।

ম্যাচের ৮ম মিনিটে এগিয়ে যেতে পারত জুভেন্টাস। ডি-বক্সের একটু ওপর থেকে চিয়েসার শট এক ডিফেন্ডারের গায়ে লেগে দিক পাল্টে অল্পের জন্য পোস্টের বাইরে দিয়ে যায়। কিয়েভের রক্ষণে চাপ ধরে রাখা জুভেন্টাস এগিয়ে যায় চিয়েসার ২১তম মিনিটের গোলে। সতীর্থের লং বল অফসাইডের ফাঁদ ভেঙে নিয়ন্ত্রণে নিলেও শট নিতে পারেননি ইতালিয়ান মিডফিল্ডার। বল বাড়ান আলেক্স সান্দ্রোকে। বাঁ দিক থেকে এই ব্রাজিলিয়ান ডিফেন্ডারের ক্রসে চিয়েসার হেড ঝাঁপিয়ে পড়া গোলরক্ষককে ফাঁকি দিয়ে জাল খুঁজে নেয়।

৩১তম মিনিটে রোনালদোর পথ আগলে দাঁড়ায় ক্রসবার। রদ্রিগো বেন্তাকুরের থ্রু বল ধরে সান্দ্রো দুই ডিফেন্ডারকে কাটানোর পর বল বাড়ান রোনালদোকে। পর্তুগিজ ফরোয়ার্ডের শট ক্রসবারে লেগে ফিরে। ৫৪তম মিনিটে তিসাইগানকভের বাঁকানো ক্রস নিয়ন্ত্রণে নিতে পারেননি দেনিস পোপোভ। কিন্তু বল বাঁক খেয়ে জালের দিকে ছুটছিল। শেষ মুহূর্তে ফিরিয়ে ইউভেন্তুসকে ম্যাচে রাখেন গোলরক্ষক ভয়চেখ স্ট্যাসনি।

তিন মিনিট পর রোনালদোর শট ফিস্ট করে ফেরান গোলরক্ষক। এর একটু পরই ব্যবধান দ্বিগুণ করেন প্রথমবারের মতো ‘গোল্ডেন ফুট অ্যাওয়ার্ড’ জেতা এই পর্তুগিজ তারকা। ডান দিক থেকে চিয়েসার ক্রসে মোরাতা পা ছোঁয়াতে পারেননি। তার সামনে থাকা গোলরক্ষকও পারেননি গ্লাভসে নিতে। অনায়াসে জাল খুঁজে নেন দূরের পোস্টে ফাঁকায় থাকা রোনালদো।

৬৬তম মিনিটে এক ডিফেন্ডারের পায়ে লেগে বল পাওয়ার পর চিয়েসা বাড়ান মোরাতাকে। ডি-বক্সে কিছুটা জায়গা করে নিয়ে ঠাণ্ডা মাথায় স্কোরলাইন ৩-০ করেন এই স্প্যানিশ এই ফরোয়ার্ড। জয়ও অনেকটা নিশ্চিত হয়ে যায় ইউভেন্তুসের।

দ্বিতীয়ার্ধের যোগ করা সময়ে রক্ষণের ভুলে বল পেয়ে যান শাপারেঙ্কো। তার কোনাকুনি শট স্ট্যাসনি ঝাঁপিয়ে পড়ে ফেরালে ব্যবধান কমানো গোলও পায়নি দিনামো।

Facebook Comments
২ views

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২২ দৈনিক শিরোমনি