1. [email protected] : admin :
  2. [email protected] : বরিশাল ব্যুরো প্রধান : বরিশাল ব্যুরো প্রধান
  3. [email protected] : cmlbru :
  4. [email protected] : চট্রগ্রাম ব্যুরো প্রধান : চট্রগ্রাম ব্যুরো প্রধান
  5. [email protected] : ঢাকা ব্যুরো প্রধান : ঢাকা ব্যুরো প্রধান
  6. [email protected] : স্টাফ রিপোর্টারঃ : স্টাফ রিপোর্টারঃ
  7. [email protected] : ফরিদপুর ব্যুরো প্রধান : ফরিদপুর ব্যুরো প্রধান
  8. [email protected] : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান
  9. [email protected] : ময়মনসিংহ ব্যুরো প্রধান : ময়মনসিংহ ব্যুরো প্রধান
  10. [email protected] : আমজাদ হোসেন রাজশাহী ব্যুরো প্রধান : রাজশাহী ব্যুরো প্রধান
  11. [email protected] : রংপুর ব্যুরো প্রধান : রংপুর ব্যুরো প্রধান
  12. [email protected] : রুবেল আহমেদ : রুবেল আহমেদ
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:১৩ অপরাহ্ন

ছেলের নামে জমি লিখে না দেওয়ার জের \ বেলাবতে পাষন্ড পুত্র তার বৃদ্ধ বাবা মাকে ঘরে তালা বদ্ধ করে রেখেছে

রিপোর্টার
  • আপডেট : বুধবার, ৯ ডিসেম্বর, ২০২০

 


খায়রুল ইসলাম নরসিংদী প্রতিনিধিঃ জন্মদাতা পিতার নিকট থেকে দুই কোটি টাকার সম্পত্তি লিখে নেওয়ার পরও একমাত্র বশত বাড়িটি লিখে না দেওয়ার কারনে পাষন্ড পুত্র তার বৃদ্ধ পিতা-মাতাকে মারপিট করে দীর্ঘ ৫ দিন যাবত ঘরে আটক রেখে তালাবদ্ধ করে দিয়েছে। এই লোমহুর্ষক ঘটনাটি ঘটেছে নরসিংদী জেলার বেলাব উপজেলার দক্ষিণ বটেশ্বর গ্রামে।
মামলার বিবরণ থেকে জানা গেছে, ওই গ্রামের মো: মহর আলীর পুত্র মোস্তফা কামাল মাসুদ বিভিন্ন কৌশলে তার ভাই বোনদেরকে বঞ্চিত করে পিতার নিকট থেকে বিভিন্ন সময়ে ৯টি দলিলের মাধ্যমে সাড়ে ৪ বিঘা জমি যাহার আনুমানিক মূল্য প্রায় দুই কোটি টাকা নিজের নামে লিখে নেয়। মোস্তফা কামাল মাসুদ শুধুমাত্র এখানেই তার ভানুমতির খেলা শেষ করেনি। সে তার পিতার দীর্ঘদিনের জমানো কাঁঠাল ও লটকন বিক্রির ৭০ লাখ টাকা বিভিন্ন কৌশলে হাতিয়ে নেয়। পরবর্তীতে মোস্তফা কামাল মাসুদ তার পিতার শেষ সম্ভল একমাত্র বশত: বাড়িটি লিখে দেওয়ার জন্য পিতার উপর চাপ সৃষ্টি করে। মহর আলী এতে অপারগতা প্রকাশ করলে সে তার পিতার উপর শাররীক ও মানষিক নির্যাতন চালায়। পুত্রের নির্যাতন সহ্য করতে না পেরে মহর আলী বাদী হয়ে গত ১২/৮/২০ইং তারিখে মোস্তফা কামাল মাসুদকে আসামী করে নরসিংদীর বিজ্ঞ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে একটি মামলা দায়ের করে। মামলার করার পর মোস্তফা কামাল মাসুদ ক্ষিপ্ত হয়ে তার পিতার উপর অমানবিক নির্যাতন চালায় এবং মারপিট করে বাড়ি থেকে বের করে দেয় ও গরু বিক্রির ৯৫ হাজার টাকা জোরপূর্বক হাতিয়ে নেয়। মহর আলী তার স্ত্রী গোলাপী বেগমকে নিয়ে কন্যার বাড়িতে আশ্রয় নেয়। বিষয়টি মহর আলীর অন্যান্য পুত্র কন্যাগণ জানতে পেরে তাদের পিতা-মাতাকে নিজের বাড়িতে নিয়ে আসে।
এতে করে মোস্তফা কামাল মাসুদ আরো ক্ষিপ্ত হয়ে তার পিতাকে বসত বাড়িটি তার নিজের নামে লিখে দেওয়ার জন্য চাপ সৃষ্টি করে এবং পিতার উপর নির্যাতন চালায়। পুত্রের এহেন নির্যাতন সহ্য করতে না পেরে গত ২৫/৮/২০ইং তারিখে গোলাপী বেগম বাদী হয়ে তার পুত্র মোস্তফা কামাল মাসুদকে আসামী করে বিজ্ঞ বেলাব নরসিংদী আমলী আদালতে একটি মামলা দায়ের করে। মামলা করার পর মোস্তফা কামাল মাসুদ তার ভাই শাজাহান এর সহযোগিতায় গত ৫/১২/২০ইং তারিখে শনিবার রাতে বাবা-মাকে ঘুমন্ত অবস্থায় রেখে বাহির থেকে ঘরের দরজায় তালা দিয়ে এতে সুপারগোল আঠা লাগিয়ে এবং সিমেন্ট দিয়ে তালার ছিদ্র বন্ধ করে দেয়। রবিবার ভোরে মহর আলীর ছেলে-মেয়েরা ঘটনা জানতে পেরে মোস্তফা কামাল মাসুদকে জিজ্ঞাসা করলে সে ক্ষিপ্ত হয়ে তার ভাই বোনদেরকে এই বলে হুমকি দেয় যে, কেউ ঘরের তালা খোলার চেষ্টা করলে তাকে এই পৃথিবী থেকে চিরদিনের জন্য বিদায় করে দেয়া হবে।
বিষয়টি মহর আলীর অন্যান্য ছেলে-মেয়েরা বেলাব থানাকে লিখিতভাবে অবহিত করলে বেলাব থানার এস.আই মো: দেলোয়ার হোসেন ঘটনাস্থলে আসেন এবং আসামীর পক্ষ অবলম্বন করে রহস্যজনক কারনে ঘরের তালা না খোলেই চলে যান বলে অভিযোগ রয়েছে। এব্যাপারে এস.আই দেলোয়ার হোসেনকে জিজ্ঞাসা করলে তিনি তা অস্বীকার করেন। বিষয়টি নিয়ে মোস্তফা কামাল মাসুদের সাথে আলাপ করলে তিনি জানান, এটা আমাদের পারিবারিক বিষয়। আমি আমার পিতা-মাতার সাথে কি করেছি সেটা আমার ব্যক্তিগত ব্যাপার। এতে কারো কিছু বলার নেই। বর্তমানে মোস্তফা কামাল মাসুদের ভয়ে মহর আলীর অন্যান্য ছেলে-মেয়েরা জীবনের নিরাপত্তাহীনতায় দিন কাটাচ্ছে। তারা স্থানীয় আইন প্রয়োগকারী সংস্থার আশু হস্তক্ষেপ কামনা করেছেন। এই রিপোর্ট লেখা পর্যন্ত বৃদ্ধ মহর আলী ও তার স্ত্রী গোলাপী বেগম তালাবদ্ধ অবস্থায় রয়েছে।

 

Facebook Comments
৩ views

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২২ দৈনিক শিরোমনি