1. [email protected] : admin :
  2. [email protected] : বরিশাল ব্যুরো প্রধান : বরিশাল ব্যুরো প্রধান
  3. [email protected] : cmlbru :
  4. [email protected] : চট্রগ্রাম ব্যুরো প্রধান : চট্রগ্রাম ব্যুরো প্রধান
  5. [email protected] : ঢাকা ব্যুরো প্রধান : ঢাকা ব্যুরো প্রধান
  6. [email protected] : স্টাফ রিপোর্টারঃ : স্টাফ রিপোর্টারঃ
  7. [email protected] : ফরিদপুর ব্যুরো প্রধান : ফরিদপুর ব্যুরো প্রধান
  8. [email protected] : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান
  9. [email protected] : ময়মনসিংহ ব্যুরো প্রধান : ময়মনসিংহ ব্যুরো প্রধান
  10. [email protected] : আমজাদ হোসেন রাজশাহী ব্যুরো প্রধান : রাজশাহী ব্যুরো প্রধান
  11. [email protected] : রংপুর ব্যুরো প্রধান : রংপুর ব্যুরো প্রধান
  12. [email protected] : রুবেল আহমেদ : রুবেল আহমেদ
মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:০৩ অপরাহ্ন

চাঁদপুর হাজীগঞ্জে পুলিশ ও ডিবির অভিযানে আটক ৩  

সবুজ ভদ্র, বিশেষ প্রতিনিধি, চাঁদপুর
  • আপডেট : বুধবার, ৭ ডিসেম্বর, ২০২২
সবুজ ভদ্র, বিশেষ প্রতিনিধি, চাঁদপুর : চাঁদপুরের হাজীগঞ্জ থানা পুলিশের অভিযানে ৪ কেজি গাঁজাসহ ব্রাহ্মন বাড়িয়ার মো. শরীফ হোসেন (৪০) নামের মাদক কারবারিকে আটক করা হয়েছে।
গত ৬ নভেম্বর মঙ্গলবার  দুপুরে কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কের হাজীগঞ্জ পৌরসভাধীন এনায়েতপুর সাইনবোর্ড এলাকা থেকে তাকে গাঁজাসহ হাতে-নাতে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃত মাদক কারবারি মো. শরীফ হোসেন ব্রাহ্মনবাড়িয়া জেলার ব্রাহ্মনবাড়িয়া সদর উপজেলা পৌরসভাধীন ২নং ওয়ার্ডের আব্দুল করিমের ছেলে। তিনি বর্তমানে চাঁদপুর জেলার চাঁদপুর সদর উপজেলার বালিয়া ইউনিয়নের পশ্চিম বালিয়া গ্রামের বেপারী বাড়িতে ভাড়া বাসায় বসবাস করেন।
ঘটনার সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার  দুপুরে হাজীগঞ্জ পৌরসভাধীন কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কের এনায়েতপুর সাইনবোর্ড এলাকার হাজী আব্দুর রশিদ ফার্নিচার হাউজের সামনে মাদক বিরোধী অভিযান পরিচালনা করেন হাজীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মোহাম্মদ আব্দুল আজিজসহ সঙ্গীয় ফোর্স। এ সময় বোগদাদ পরিবহনের একটি বাসে তল্লাশি চালিয়ে ৪ কেজি গাঁজাসহ মাদক কারবারি মো. শরীফ হোসেনকে হাতে-নাতে গ্রেফতার করা হয়। পরে তার বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়।
অপর দিকে একই দিনে হাজীগঞ্জে চাঁদপুর  জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে ৫০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ পাপ্পু চন্দ্র সাহা ও শাহাদাত হোসেন নামের দুই মাদক কারবারিকে গ্রেফতার করা হয়েছে।
মঙ্গলবার  রাতে হাজীগঞ্জ পৌরসভাধীন ফায়ার সার্ভিস সংলগ্ন এলাকা থেকে  ইয়াবাসহ তাদেরকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃত মাদক কারবারি পাপ্পু চন্দ্র সাহা (২৫) কালচোঁ দক্ষিণ ইউনিয়নের রামপুর এলাকার নিপু চন্দ্র সাহার ছেলে। বর্তমানে সে পৌরসভাধীন মকিমাবাদ গ্রামে বসবাস করে। অপর মাদক কারবারি শাহাদাত হোসেন (২৭) পৌরসভাধীন পশ্চিম মকিমাবাদ গ্রামের বিল্লাল হোসেনের ছেলে।
ঘটনার সূত্র ও তথ্য মতে জানাযায়, গোপন সংবাদের ভিত্তিতে এদিন রাত ৯টার দিকে হাজীগঞ্জ পৌরসভাধীন ৫নং ওয়ার্ডের মকিমাবাদ গ্রামের ফায়ার সার্ভিস সংলগ্ন এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) ওয়ালি উল্যাহ্ সহ সঙ্গীয় ফোর্স।
এ সময় ফায়ার সার্ভিসের পশ্চিম-দক্ষিন পার্শ্বে আনোয়ার হোসেনের বাড়ীর সামনে হতে মাদক কারবারি পাপ্পু চন্দ্র সাহা ও শাহাদাত হোসেনের কাছ থেকে ৫০০ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ এবং তাদের দুইজনকে হাতে-নাতে গ্রেফতার করা হয়। পরে  রাতেই তাদের বিরুদ্ধে হাজীগঞ্জ থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি নিয়মিত মামলা দায়ের করা হয় এবং পরে তাদেরকে আদালতে সোপর্দ করা হবে বলে হাজীগঞ্জ থানা সূত্রে জানা গেছে।
হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ জোবাইর সৈয়দ জানান, গ্রেফতারকৃত মাদক কারবারির বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। তাকে আগামিকাল (বুধবার) আদালতে সোপর্দ করা হবে। এ সময় তিনি বলেন, মাদকের বিরুদ্ধে পুলিশের জিরো ট্রলারেন্স। তাই পুলিশকে তথ্য দিয়ে তথ্য দিয়ে সহযোগিতার আহবান জানান তিনি। তথ্য দাতার নাম গোপন রাখার হবে।
Facebook Comments
৪১ views

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২২ দৈনিক শিরোমনি