1. [email protected] : admin :
  2. tam[email protected] : বরিশাল ব্যুরো প্রধান : বরিশাল ব্যুরো প্রধান
  3. [email protected] : cmlbru :
  4. mintuchattagr[email protected] : চট্রগ্রাম ব্যুরো প্রধান : চট্রগ্রাম ব্যুরো প্রধান
  5. [email protected] : ঢাকা ব্যুরো প্রধান : ঢাকা ব্যুরো প্রধান
  6. [email protected] : স্টাফ রিপোর্টারঃ : স্টাফ রিপোর্টারঃ
  7. kmsi[email protected] : ফরিদপুর ব্যুরো প্রধান : ফরিদপুর ব্যুরো প্রধান
  8. [email protected] : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান
  9. md.alamgir.nuhala[email protected] : ময়মনসিংহ ব্যুরো প্রধান : ময়মনসিংহ ব্যুরো প্রধান
  10. [email protected] : আমজাদ হোসেন রাজশাহী ব্যুরো প্রধান : রাজশাহী ব্যুরো প্রধান
  11. fajlur[email protected] : রংপুর ব্যুরো প্রধান : রংপুর ব্যুরো প্রধান
  12. [email protected] : রুবেল আহমেদ : রুবেল আহমেদ
সোমবার, ০২ অক্টোবর ২০২৩, ০৯:৪৭ অপরাহ্ন

গাজীপুরে অটোরিক্সা চালকের ছদ্মবেশে বাড়িতে চুরি

রাকিব হাসান আকন্দ, গাজীপুর জেলা প্রতিনিধি
  • আপডেট : শনিবার, ২ সেপ্টেম্বর, ২০২৩

রাকিব হাসান আকন্দ, গাজীপুর প্রতিনিধি: গাজীপুরে ভাড়া বাসায় থেকে অটোরিক্সা চালকের ছদ্মবেশে দিনে দুপুরে তালা ভেঙ্গে বিভিন্ন বাসা বাড়িতে দুঃসাহসিক চুরি করতো এক যুবক। এক ডজনেরও বেশি বাড়িতে চুরির ঘটনায় জড়িত ওই অটোরিক্সা চালক রাকিবকে (২২) গ্রেফতার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। তার কাছ থেকে চুরিকৃত নগদ টাকা ও শাড়ী কাপড় উদ্ধার করা হয়েছে। শনিবার (০২ সেপ্টেম্বর) বিকেলে গাজীপুর পিবিআই’র পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ মাকছুদের রহমান এ তথ্য জানিয়েছেন।

গ্রেফতার রাকিব নেত্রকোনা জেলা সদর উপজেলার স্বল্পদোগিয়া গ্রামের রফিকুল ইসলামের ছেলে। শনিবার (০২ সেপ্টেম্বর) ভোররাতে জয়দেবপুর থানাধীন বানিয়ারচালা এলাকা হতে গ্রেফতার করে। এসময় তার কাছ থেকে চুরির নগদ ১৩,৭০০/-টাকা ও ২টি শাড়ী উদ্ধার করা হয়।

গাজীপুর পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই’র) তদন্ত কর্মকর্তা  উপ-পরিদর্শক (এসআই) বাবুল হোসেন জানান, গাজীপুরের শ্রীপুর পৌরসভার বেড়াইদেরচালা (গড়গড়িয়া মাষ্টার বাড়ি লিচু বাগান) এলাকায় ভাড়া বাসায় থাকেন ল²ীপুরের আজাদ আল মামুন ও নাজমুন্নাহার শিরিন দম্পতি। শিরিন অনলাইনে কাপড়ের ব্যবসা করেন এবং তার স্বামী স্থানীয় এক পোশাক কারখানায় চাকরি করেন। গত ২৬ আগস্ট দুপুরে ব্যবসায়িক কাজ শেষে বাসায় ফিরে দরজার তালা ভাঙ্গা দেখতে পান শিরিন। ঘরে ঢুকে ওয়ার্ড্রপ ও আলমারী খোলা অবস্থায় তছনছ করা দেখতে পান। অজ্ঞাত দুর্বৃত্তরা তালা ভেঙ্গে ঘরে ঢুকে ওয়ার্ড্রপ ও আলমারী থেকে নগদ টাকা এবং শাড়ীসহ বেশকিছু কাপড় চুরি করে নিয়ে যায়। পরে সিসিটিভি ফুটেজে দেখা যায় তালা ভেঙ্গে ঘরে ঢুকে অজ্ঞাত এক যুবককে শপিং ব্যাগ হাতে নিয়ে বেলা সোয়া ১১টার দিকে ঘর থেকে বের হয়ে যাচ্ছে। এ ঘটনায় শ্রীপুর থানায় মামলা দায়ের করেন শিরিন। সিসিটিভি’র ওই ভিডিও চিত্র সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে ব্যাপক আলোচিত হয়। গাজীপুর পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) স্ব-প্রনোদিত হয়ে মামলাটির তদন্তভার গ্রহণ করে। পিবিআই’র উপ-পুলিশ পরিদর্শক (এসআই) বাবুল হোসেন নানা তথ্য প্রমাণের ভিত্তিতে ও অত্যাধুনিক প্রযুক্তি ব্যবহার করে ঘটনার সঙ্গে জড়িত রাকিবকে গ্রেফতার করে।
তিনি আরো জানান, নেত্রকোনার গ্রামের বাড়ি এলাকায় বিভিন্ন সময় চুরির ঘটনার সঙ্গে জড়িত ছিল রাকিব। এরপর সে গাজীপুরের শ্রীপুরে এসে ভাড়া বাসায় থেকে অটোরিক্সা চালাত। পাশাপাশি বিভিন্ন বাসা বাড়ি টার্গেট করতো এবং দিনে দুপুরে দরজার তালা ভেঙ্গে চুরি করত। গ্রেফতার রাকিব শ্রীপুর এলাকার এক ডজনেরও বেশি বাড়িতে চুরির ঘটনায় জড়িত বলে স্বীকার করেছে।

Facebook Comments
০ views

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২২ দৈনিক শিরোমনি