1. [email protected] : admin :
  2. [email protected] : বরিশাল ব্যুরো প্রধান : বরিশাল ব্যুরো প্রধান
  3. [email protected] : cmlbru :
  4. [email protected] : চট্রগ্রাম ব্যুরো প্রধান : চট্রগ্রাম ব্যুরো প্রধান
  5. [email protected] : ঢাকা ব্যুরো প্রধান : ঢাকা ব্যুরো প্রধান
  6. [email protected] : স্টাফ রিপোর্টারঃ : স্টাফ রিপোর্টারঃ
  7. [email protected] : ফরিদপুর ব্যুরো প্রধান : ফরিদপুর ব্যুরো প্রধান
  8. [email protected] : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান
  9. [email protected] : ময়মনসিংহ ব্যুরো প্রধান : ময়মনসিংহ ব্যুরো প্রধান
  10. [email protected] : আমজাদ হোসেন রাজশাহী ব্যুরো প্রধান : রাজশাহী ব্যুরো প্রধান
  11. [email protected] : রংপুর ব্যুরো প্রধান : রংপুর ব্যুরো প্রধান
  12. [email protected] : রুবেল আহমেদ : রুবেল আহমেদ
বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০৯:৩২ অপরাহ্ন

কবর থেকে মৃত ব্যক্তির হুমকি : ছেলের প্রতিবাদ

এস.এম অলিউল্লাহ, ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি
  • আপডেট : শনিবার, ১৭ অক্টোবর, ২০২০

সাম্প্রতিক সময়ে ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগরের সক্রিয় নারী প্রতারক চক্রের বিয়ের ভূয়া এভিডেভিড এর মাধ্যমে হাতিয়ে নেয়া মোটা অংকের টাকার সংবাদটি জনমুখে বহুল প্রচলিত হয়ে উঠলে প্রতারক চক্রের মূল হোতা নিলার মা শারমিন আক্তার বিগত ১৪/১০/২০২০ ইং তারিখে একটি সাংবাদিক সম্মেলন করে আলী আজ্জম নামক এক ব্যক্তি তাদের প্রাণ নাশের হুমকি ধমকি দিচ্ছে বলে বলে উল্লেখ্য করায় আলী আজ্জমের ছেলে তায়হান এর তীব্র প্রতিবাদ জানায়।

তথ্য সূত্রে জানা যায়, নিলা নাঈম প্রতারক চক্রটি দীর্ঘদিন ধরে ব্রাহ্মণবাড়িয়ায় একটি প্রভাবশালীর ছত্রছায়ায় বিয়ের ভূয়া এভিডেভিড দেখিয়ে বিভিন্ন সময়ে বিভিন্ন প্রবাসী যুবকদের স্বামী দাবি করে কৌশলে কাবিনের টাকা হাতিয়ে নেয়।এক ভুক্তভোগী সেই মিথ্যা সাজানো বিয়ে অস্বীকার করলে প্রতারক চক্রের মূলহোতা নিলা বাদী হয়ে আদালতে যৌতুকের দাবিতে মামলা করেন পরে তথ্য প্রমাণ সহ আদালতে হাজির না থাকায় আদালত মামলাটি খারিজ করে দেয়।
এর পরবর্তীতে ঐ ভুক্তভোগী পরিবারের পক্ষ থেকে মাহমুদ হক রিপন বাদী হয়ে প্রতারক চক্রের বিরুদ্ধে ব্রাহ্মণবাড়িয়া আদালতে একটি প্রতারণার মামলা দায়ের করলে এই চক্রটি মরিয়া হয়ে উঠে এবং মিথ্যা তথ্য প্রমাণ দিয়ে একটি ভিত্তিহীন সাংবাদিক সম্মেলন করেন।যাহাতে একটি লিখিত বক্তব্যের এই চক্রের শারমিন আক্তার এক সময় বলেন তাদের বিরুদ্ধে একটা মিথ্যা মামলা করা হয়েছে এবং স্থানীয় আলী আজ্জম ডাকাতকে দিয়ে তাদের হুমকি ধমকি দিতেছেন।কিন্তু সরেজমিনে গিয়ে দেখা যায় আলী আজ্জম বিগত ১৪ বছর পূর্বে একটি দূর্ঘটনায় মারা যায়।

আলী আজ্জমের ছেলে তায়হান তার মৃত বাবার নামে অপপ্রচারকারীদের বিচার চেয়ে জানান, আমার পিতা বিগত ১৪ বছর পূর্বে একটি দূর্ঘটনায় মারা গিয়েছে, যারা আমার মৃত বাবাকে নিয়ে মিথ্যা অপপ্রচার চালাচ্ছে আমি তার বিচার চায়।

এসম্পর্কে জানতে শারমিন আক্তারের মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি জানান,আমি আলী আজ্জম ডাকাতকে দিয়ে হুমকি ধমকি দিচ্ছি এমনটি বলিনি। তাকে অপর একটি প্রশ্নে জিজ্ঞেসা করা হলে বিভিন্ন অনলাইন পোর্টালে যে সংবাদ প্রকাশ হয়েছে সেখানে স্পষ্ট উল্লেখ্য রয়েছে আপনি বলছেন আলী আজ্জম ডাকাত হুমকি ধমকি দিচ্ছেন,তখন সে প্রতিত্তোরে অস্বীকার করেন।

Facebook Comments
২ views

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ

© ২০২২ দৈনিক শিরোমনি