1. [email protected] : admin :
  2. [email protected] : বরিশাল ব্যুরো প্রধান : বরিশাল ব্যুরো প্রধান
  3. [email protected] : cmlbru :
  4. [email protected] : চট্রগ্রাম ব্যুরো প্রধান : চট্রগ্রাম ব্যুরো প্রধান
  5. [email protected] : ঢাকা ব্যুরো প্রধান : ঢাকা ব্যুরো প্রধান
  6. [email protected] : স্টাফ রিপোর্টারঃ : স্টাফ রিপোর্টারঃ
  7. [email protected] : ফরিদপুর ব্যুরো প্রধান : ফরিদপুর ব্যুরো প্রধান
  8. [email protected] : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান
  9. [email protected] : ময়মনসিংহ ব্যুরো প্রধান : ময়মনসিংহ ব্যুরো প্রধান
  10. [email protected] : আমজাদ হোসেন রাজশাহী ব্যুরো প্রধান : রাজশাহী ব্যুরো প্রধান
  11. [email protected] : রংপুর ব্যুরো প্রধান : রংপুর ব্যুরো প্রধান
  12. [email protected] : রুবেল আহমেদ : রুবেল আহমেদ
রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০৮:৪৭ অপরাহ্ন

কটূক্তির দায় স্বীকার করে ক্ষমা চেয়ে রক্ষা পেল চেয়ারম্যান নুরুল

রিপোর্টার
  • আপডেট : বুধবার, ২৩ সেপ্টেম্বর, ২০২০

বিধান মণ্ডল ফরিদপুর জেলা প্রতিনিধিঃ

হেফাজত ইসলামের প্রায়ত আমির চট্টগ্রামের হাটহাজারী মাদ্রাসার মহাপরিচালক আল্লামা শাহ আহমদ শফী রহঃকে নিয়ে ফেইসবুকে ব্যাক্তিগত আইডি দিয়ে কটূক্তি করে আলেম-ওলামাদের আন্দোলনে তোপের মুখে ক্ষমা চাইতে বাধ্য হলেন ফরিদপুরের সালথা উপজেলার বল্লভদি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ নুরুল ইসলাম।

জানা যায়, হেফাজতের আমির আল্লামা শফীর মৃত্যুর সংবাদ পেয়ে হুজুরকে ব্যঙ্গ করে তার ফেসবুক টাইমলাইনে একটি স্টাটাস দেয় চেয়ারম্যান নুরুল ইসলাম। এ ঘটনার পর স্থানীয় আলেমরা ও তৌহিদী জনতা ফুঁসে উঠে ওই চেয়ারম্যানের বিচার দাবীতে। এছাড়া গত সোমবার দুপুরে ফরিদপুর প্রেসক্লাবের সামনে যুব উলামা কল্যাণ পরিষদ ফরিদপুর একটি মানববন্ধন করে চেয়ারম্যানের বিচার দাবী করেন যুব উলামা নেতৃবৃন্দ । উক্ত মানববন্ধন থেকে দলের মূখপাত্র মুফতী মুস্তাফিজুর রহমান নুরুল চেয়ারম্যান কে ফরিদপুরের শীর্ষ আলেমদের নিকট ২৪ ঘন্টার মধ্যে ক্ষমা চাওয়ার আল্টিমেটাম দেন ।

এ ঘটনায় মঙ্গলবার বিকেল ৩ টায় ফরিদপুরের ঐতিহ্যবাহী পুরুরা মাদ্রাসায় নির্ধারিত মিটিংয়ে উপস্হিত হয়ে দায় স্বীকার করে লিখিত মুচলেকা দিয়ে শির্ষ আলেম-ওলামাসহ ধর্মপ্রাণ সকল মুসল্লিদের নিকট তওবা পড়ে ক্ষমা চান সালথার বল্লভদীর উইনিয়ন চেয়ারম্যান মোঃ নুরুল ইসলাম। তিনি ওয়াদা করে বলেন ভবিষ্যতে আমি আমার চলা, বলা ও আচার ব্যবহারে এ ধরনের কোন অপরাধ আর কখনোই করবো না, প্রায় বিকেল ৫ টা পর্যন্ত চলে এই মিটিং।

মুচলেকা ও ক্ষমা প্রার্থনা সভায় উপস্থিত ছিলেন, আল্লামা জহুরুল হক, শায়খুল হাদীস মাওঃ আকরাম আলী, মাওঃ নিজাম উদ্দিন, হাফেজ মোস্তফা কামাল, মাওঃ আমজাদ হোসেন, মুফতী মুস্তাফিজুর রহমান, মাওঃ শামচুদ্দীন, মুফতী মফিজুর রহমান, মৌলবী মিরান হোসেন,মাওঃ আবদুল্লাহ ইমরুজ প্রমূখ।

ইসলামী চিন্তাবিদ মুফতী মুস্তাফিজুর রহমান জানান, উনি চেয়ারম্যান নুরুল ইসলাম সাহেব বিভিন্ন সময় আলেম-ওলামা ও ইসলাম নিয়ে কটাক্ষ করে ফেসবুকে লেখা-লেখি করে থাকে বিষয়টি আগে অনেকবার আমাদের দৃষ্টিগোচর হয়েছে। পবিত্র ইসলাম ও আলেম ওলামাগণের বিরুদ্ধে কোনো ষড়যন্ত্র ও কটূক্তি আমরা তথা এদেশের ধর্মপ্রাণ মুসলমানরা কখনোই সহ্য করেনি করবেও না, আমরা তাকে শর্তসাপেক্ষে ক্ষমা করে দিয়েছি।

Facebook Comments
৬৪ views

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২২ দৈনিক শিরোমনি