1. [email protected] : admin :
  2. [email protected] : বরিশাল ব্যুরো প্রধান : বরিশাল ব্যুরো প্রধান
  3. [email protected] : cmlbru :
  4. [email protected] : চট্রগ্রাম ব্যুরো প্রধান : চট্রগ্রাম ব্যুরো প্রধান
  5. [email protected] : ঢাকা ব্যুরো প্রধান : ঢাকা ব্যুরো প্রধান
  6. [email protected] : স্টাফ রিপোর্টারঃ : স্টাফ রিপোর্টারঃ
  7. [email protected] : ফরিদপুর ব্যুরো প্রধান : ফরিদপুর ব্যুরো প্রধান
  8. [email protected] : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান
  9. [email protected] : ময়মনসিংহ ব্যুরো প্রধান : ময়মনসিংহ ব্যুরো প্রধান
  10. [email protected] : আমজাদ হোসেন রাজশাহী ব্যুরো প্রধান : রাজশাহী ব্যুরো প্রধান
  11. [email protected] : রংপুর ব্যুরো প্রধান : রংপুর ব্যুরো প্রধান
  12. [email protected] : রুবেল আহমেদ : রুবেল আহমেদ
বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ১১:৩২ পূর্বাহ্ন

উন্নয়নের বার্তা নিয়ে দেওপাড়া ইউপিতে বেলাল উদ্দিন সোহেলের আগমন  

রিপোর্টার
  • আপডেট : রবিবার, ২১ মার্চ, ২০২১
সারোয়ার হোসেন, গোদাগাড়ীঃ  যুগযুগ ধরে অবহেলিত নিপিড়ীত গোদাগাড়ী উপজেলার দেওপাড়া ইউনিয়ন বাসীর জীবন মানোন্নয়নের বার্তা নিয়ে বিশিষ্ট সমাজসেবক উপজেলা যুবলীগের অর্থ বিষয়ক সম্পাদক  বেলাল উদ্দিন সোহেলের আগমন। মহামারী করোনাকাল থেকে শুরু করে এখন পর্যন্ত দেওপাড়া ইউনিয়ন বাসীর পাশে থেকে তাদের সেবা প্রদান করে যাচ্ছেন মানবতার ফেরিওয়ালা বেলাল উদ্দিন সোহেল।
দেওপাড়া ইউপির বিভিন্ন এলাকা ঘুরে দেখা গেছে, মানবতার ফেরিওয়ালা বেলাল উদ্দিন সোহেল জনসাধারণের মধ্যে দেয়া বিভিন্ন প্রতিশ্রুতি বাস্তবায়ন করাসহ জনসাধারণের সামাজিক ছোট-বড় সমস্যা সমাধানে নিজেকে উজাড় করে নিয়জিত রেখেছেন তিনি। এছাড়া ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের তরুণদের সঙ্গে নিয়ে প্রতিনিয়ত পরিবেশের ভারসাম্য রক্ষায় বৃক্ষ রোপণ কর্মসূচি থেকে শুরু করে মাদক নির্মুলে সামাজিক প্রতিরোধ গড়ে তুলতে ঘরোয়া সভা সমাবেশ প্রত্যাক্ষভাবে করে যাচ্ছেন বেলাল উদ্দিন সোহেল।
এতে করে এমন একজন শিক্ষিত সমাজসেবক মানবতার ফেরিওয়ালা বেলাল উদ্দিন সোহেলকে নেতা হিসেবে পেয়ে সবকিছু ভুলে দলমত নির্বিশেষে তাকে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে বিজয়ী করতে চাই দেওপাড়া ইউনিয়ন বাসী। বর্তমান চেয়ারম্যান আক্তারের উপর চরম ক্ষোভ প্রকাশ করে দেওপাড়া ইউপি বাসী বলেন, অনেক কষ্ট করে জীবন বাজি রেখে আওয়ামী লীগ দলীয় চেয়ারম্যান নির্বাচিত করা হলেও পরবর্তী সময়ে চেয়ারম্যান নিজের ইচ্ছে মত নেতাকর্মীদের সাথে সমন্বয় না করে নিজের আখের গুছিয়েছে। এবার তাকে ভোটের মাঠে দিশেহারা করে আওয়ামী লীগের দলীয় প্রার্থী হিসেবে বিশিষ্ট সমাজসেবক তরুণ প্রজন্মের নেতা বেলাল উদ্দিন সোহেলকে নিয়ে নির্বাচন করতে চাই আমরা।
তারা আরো বলেন, বর্তমান আওয়ামী লীগ সরকারের আমলে প্রতিটি উপজেলায় যে পরিমাণ উন্নয়ন হয়েছে তার এক আনাও দেওপাড়া ইউনিয়নে হয়নি। যেটুকু উন্নয়ন হয়েছে তা শুধু চেয়ারম্যানের হয়েছে। আক্তারুজাম্মান চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর থেকে তৃণমূল নেতাকর্মীদের সাথে তেমন কোন সমন্বয় না করে তার ইচ্ছে মত পরিষদ পরিচালনা করেন।এমনকি দেওপাড়া ইউপির জনসাধারণের কোন সমস্যা, জনদুর্ভোগ আছে কি না তা খোঁজ খবর পর্যন্ত রাখেন না চেয়ারম্যান। যার ফলে, বর্তমান ইউনিয়ন বাসীর কাছে জনবিচ্ছিন্ন হয়ে পড়েছে চেয়ারম্যান আক্তারুজ্জামান আক্তার। সেজন্য এবার চেয়ারম্যান আক্তারুজ্জামান আক্তারের পরিবর্তে নতুন মুখ বিশিষ্ট সমাজসেবক উপজেলা যুবলীগের অর্থ বিষয়ক সম্পাদক বেলাল উদ্দিন সোহেলকে ইউনিয়ন বাসী ও আমরা তৃণমূল আওয়ামী লীগের দলীয় মনোনীত প্রার্থী হিসেবে দেখতে চাচ্ছি।
বিশিষ্ট সমাজসেবক উপজেলা যুবলীগের অর্থ বিষয়ক সম্পাদক বেলাল উদ্দিন সোহেল বলেন, আমি জনগণের শাসক নয় সেবক হতে চাই। আমি চাই আমার ইউনিয়ন মাদক মুক্ত শিক্ষিত নগরী হয়ে উঠুক। তাছাড়াও এবার আওয়ামী লীগের নতুন মুখ চাচ্ছে তৃণমূল আওয়ামী লীগের নেতাকর্মীরা। যার জন্য আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতাদের নির্দেশনায় আমি আওয়ামী লীগের সম্ভাব্য প্রার্থী হয়ে মাঠে ঘাটে নেমে প্রচার-প্রচারনা করছি। তবুও দল যাকে মনোনয়ন দিবে আমি তার পক্ষে  কাজ করবো বলে জানান তিনি।
Facebook Comments
১৯ views

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২২ দৈনিক শিরোমনি