1. [email protected] : admin :
  2. [email protected] : বরিশাল ব্যুরো প্রধান : বরিশাল ব্যুরো প্রধান
  3. [email protected] : cmlbru :
  4. [email protected] : চট্রগ্রাম ব্যুরো প্রধান : চট্রগ্রাম ব্যুরো প্রধান
  5. [email protected] : ঢাকা ব্যুরো প্রধান : ঢাকা ব্যুরো প্রধান
  6. [email protected] : স্টাফ রিপোর্টারঃ : স্টাফ রিপোর্টারঃ
  7. [email protected] : ফরিদপুর ব্যুরো প্রধান : ফরিদপুর ব্যুরো প্রধান
  8. [email protected] : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান
  9. [email protected] : ময়মনসিংহ ব্যুরো প্রধান : ময়মনসিংহ ব্যুরো প্রধান
  10. [email protected] : আমজাদ হোসেন রাজশাহী ব্যুরো প্রধান : রাজশাহী ব্যুরো প্রধান
  11. [email protected] : রংপুর ব্যুরো প্রধান : রংপুর ব্যুরো প্রধান
  12. [email protected] : রুবেল আহমেদ : রুবেল আহমেদ
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৯:৩১ পূর্বাহ্ন
শিরোনামঃ
গোপালপুরে সন্তানকে মেরে বিষপানে বাবা-মায়ের আত্মহত্যার চেষ্টা  দক্ষিণ আইচায় স্বেচ্ছাসেবী সংগঠন ঊষার আলো নতুন কমিটি গঠন  হেমনগরে বর্ধিত সভায় দোয়াত-কলম প্রতীকের কর্মী-সমর্থকদের ঢল অভিযোগের মধ্যেই শেষ হলো কালকিনি উপজেলা নির্বাচন খুলনা বিভাগীয় শ্রম পরিচালকের হুগলি বিস্কুট কোম্পানি পরিদর্শন গোপালপুরে নির্যাতনে স্ত্রী মৃত্যু, স্বামী আটক হত্যা মামলায় জয়পুরহাটে ৩ জনের যাবজ্জীবন গোয়ালন্দে সাংবাদিকদের সাথে মোস্তফা মুন্সী’র মতবিনিময় সভা জটিলতা কাটিয়ে বিনা প্রতিদ্বন্দ্বিতায় উপজেলা পরিষদ ভাইস-চেয়ারম্যান নির্বাচিত জামী কমরেড রনোর মৃত্যুতে ৫ দলীয় বাম জোটের শোক প্রকাশ

ঈদ উপলক্ষে যমুনা চরাঞ্চলের শিক্ষার্থীদের মাঝে পোশাক ও খাদ্য বিতরণ

রিপোর্টার
  • আপডেট : বুধবার, ৩ এপ্রিল, ২০২৪

মোঃ রুবেল আহমেদ (বিশেষ প্রতিনিধি, টাঙ্গাইল)

আন্তর্জাতিক দাতা সংস্থা হিউম্যান কনসার্ন ইন্টারন্যাশনালের (এইসসিআই) সহযোগিতায় ও এনজিও সুশীলনের বাস্তবায়নে, টাঙ্গাইলের যমুনা নদীর দুর্গম চরের সুবিধাবঞ্চিত শিক্ষার্থীদের মাঝে ঈদ উপহার হিসাবে পোশাক ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

বুধবার (৩ এপ্রিল) সকাল ১০টায় চর শুশুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ভুঞাপুর ও গোপালপুরের বিভিন্ন চরের ৮৯জন শিশু শিক্ষার্থী(নারী)কে নতুন জামা, হিজাব, জুতা এবং খাদ্য সামগ্রী সোয়াবিন তেল ২কেজি, সেমাই ৪প্যাকেট, চিনি ১ কেজি,কনডেন্স মিল্ক ২ কৌটা, কিসমিস ২৫০ গ্রাম, চিনাবাদাম ৫০০ গ্রাম, মশলা (এলাচ, দারচিনি, লবঙ্গ, গোল মরিচ), আদা ৫০০ গ্রাম, রসুন ৫০০ গ্রাম, লবন ১কেজি , পোলাও চাল ২কেজি, নুডুলস ১প্যাকেট, ছোলা ১কেজি করে বিতরণ করা হয়।

শুশুয়া ওয়েলফেয়ার এসোসিয়েশনের সভাপতি মো. মমিনুর রহমানের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন অবঃ যুগ্ম সচিব আলহাজ্ব মো. বাহাজ উদ্দিন মিঞা। আরো উপস্থিত ছিলেন সুশীলনের সিএসপি’র মনিটরিং, ইভালিয়েশন এন্ড ডকুমেন্টশন অফিসার কাজী ফয়সাল কবির, মাষ্টার ট্রেইনার সৈয়দা ফাতেমা-তুজ-জান্নাতী ও অভিভাবকবৃন্দ। তত্ত্বাবধানে ছিলেন সুশীলন লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক ও সুশীলনের উপ-পরিচালক মোস্তফা বকুলুজ্জামান।

সুশীলনের প্রতিনিধি কাজী ফয়সাল কবির জানান, এখন থেকে চরাঞ্চলের সুবিধাবঞ্চিত মানুষের জন্য সুশীলন নিয়মিত কাজ করে যাবে। হিউম্যান কনসার্ন ইন্টারন্যাশনালের সহায়তায় এই প্রজেক্ট চরাঞ্চলে আগামীতেও অব্যাহত থাকবে।

হিউম্যান কনসার্ন ইউএসএ’র সিইও মাসুম মাহবুবুর রহমান জানান, চরাঞ্চলের মানুষের জীবনমান নিয়ে আন্তর্জাতিক জার্নালে গবেষণাপত্র প্রকাশ পেয়েছে। গবেষণায় উঠে এসেছে চরাঞ্চলের মানুষের বাসস্থান, শিক্ষা ও স্বাস্থ্যখাতে সরকারি ও বেসরকারি সহযোগিতা বাড়ানো দরকার। সেই তাগিদে হিউম্যান কনসার্ন ইন্টারন্যাশনাল, তাদের জীবনমান উন্নয়নে এনজিও সুশীলনের সহায়তায় কাজ করে যাবে।

Facebook Comments
no views

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২২ দৈনিক শিরোমনি