1. [email protected] : admin :
  2. [email protected] : বরিশাল ব্যুরো প্রধান : বরিশাল ব্যুরো প্রধান
  3. [email protected] : cmlbru :
  4. [email protected] : চট্রগ্রাম ব্যুরো প্রধান : চট্রগ্রাম ব্যুরো প্রধান
  5. [email protected] : ঢাকা ব্যুরো প্রধান : ঢাকা ব্যুরো প্রধান
  6. [email protected] : স্টাফ রিপোর্টারঃ : স্টাফ রিপোর্টারঃ
  7. [email protected] : ফরিদপুর ব্যুরো প্রধান : ফরিদপুর ব্যুরো প্রধান
  8. [email protected] : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান
  9. [email protected] : ময়মনসিংহ ব্যুরো প্রধান : ময়মনসিংহ ব্যুরো প্রধান
  10. [email protected] : আমজাদ হোসেন রাজশাহী ব্যুরো প্রধান : রাজশাহী ব্যুরো প্রধান
  11. [email protected] : রংপুর ব্যুরো প্রধান : রংপুর ব্যুরো প্রধান
  12. [email protected] : রুবেল আহমেদ : রুবেল আহমেদ
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০১:২৫ অপরাহ্ন

ইউপি নির্বাচনে নৌকা প্রতীক পেয়ে জণগণের পাশে থাকতে চান মোঃ খোরশেদ খান।

বিধান মন্ডল, ফরিদপুর জেলা প্রতিনিধি। নিউজ ইডেটর- জুবায়ের চৌধুরী কাজল
  • আপডেট : মঙ্গলবার, ২০ অক্টোবর, ২০২০

বিধান মন্ডল ফরিদপুর প্রতিনিধিঃ

একজন মানবিক সমাজ সেবক মোঃ খোরশেদ খান আগামী ইউপি নির্বাচনে নৌকা প্রতীকের মনোনয়নপ্রত্যাশী। মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য এই চেতনাকে সঙ্গী করে যার পথচলা, ফরিদপুরের সালথা উপজেলার ৩ নং গট্টি ইউনিয়ন বাসীর প্রান প্রিয় মানুষ মো: খোরশেদ খান। পেশায় একজন সফল ব্যবসায়ী। পরম বিনয়ী ব্যাক্তিত্ব মানব সেবায় নিবেদিত প্রাণ। পাশাপাশি আওয়ামী রাজনীতিতে রয়েছে তার বিশেষ অবদান।

খোরশেদ খান মানব সেবাকে পরম ধর্ম মনে করে, মানব সেবার প্রতিশ্রুতিতে তরুন প্রজন্মের প্রবর্তক, সমাজ সেবক, মানব সেবক হিসেবে নিবেদিত থাকার এই মানসিকতা নিয়ে, অর্থ মোহের উর্ধ্বে থেকে যিনি মানব সেবা করে ইতিমধ্যে জায়গা করে নিয়েছেন, গট্টিবাসীর হৃদয়ে।

যিনি বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারন করে হাটি হাটি পা-পা করে। নি:স্বার্থ ভাবে নিজেকে বিলিয়ে দিচ্ছেন অসহায় হাজারো মানুষের মাঝে, যিনি এলাকার ছোট-বড় বৃদ্ধ গরীব দুঃখী সহ সমাজের সকল মানুষের সঙ্গী। সর্বোপরি মানুষের সেবা করতে পারলে যিনি নিজেকে ভিষন গর্বিত মনে করেন। তার এই মহত্বের গুন অর্জন করে নিয়েছেন স্থায়ী-অস্থায়ী বিভিন্ন শ্রেনী পেশার মানুষের শ্রদ্ধা ও ভালবাসা, অসহায় দরিদ্র মানুষের সহায়ক।

দীর্ঘদিন যাবৎ তিনি সামাজিক অবক্ষয় রোধ ও সমাজ সেবায় তৎপর রয়েছেন। এলাকার মসজিদ, মাদ্রাসা, ওয়াজ মাহফিল, এতিমখানা ও মিসকিনদের আর্থিকভাবে তিনি সাহায্য করে থাকেন। মাদক থেকে যুব সমাজকে দূরে রাখতে তাঁদের চাহিদা অনুযায়ী সকল আবদার মিটিয়ে ইতি মধ্যে মাদকমুক্ত বিশাল তরুণ সমাজ প্রতিষ্ঠায় অবদান রেখে চলেছেন।

এছাড়াও এলাকার তরুন ছেলেদের ফুটবল খেলায় সহযোগিতাসহ ক্রীড়াঙ্গনে রয়েছে তার বিশেষ অবদান। জননন্দিত, সহজ সরল, শান্ত সদা হাস্যময়, ভদ্র স্বভাব সুলভ আচরনের এ ব্যক্তিটি ঘুণে ধরা সমাজকে উন্নয়নের পথে আনতে চায়। এলাকার সচেতন মানুষদের সঙ্গে নিয়ে সন্ত্রাস চাঁদাবাজ, চুরি, ডাকাতি, মাদক, নারী নির্যাতন, বাল্য বিবাহ ইভটিজিং রোধে সব সময় তিনি সোচ্চার এবং একজন সৎ ও ন্যায় নিষ্ঠাবান ব্যক্তি, পর অর্থ লোভী নয়। সকলের সহযোগিতা নিয়ে এলাকার উন্নয়নমূলক কাজে অংশগ্রহণ সহ গরীব, দুস্থ্য ও অসহায়দের পাশে থেকে সব সময় সহয়োগিতা করতে চান তিনি।

৪ ভাই বোনের মধ্যে খোরশেদ খান মেজ তার বাবা ওসমান খান ৩ নং গট্টি ইউনিয়ন পরিষদের ৬ নং ওয়ার্ডের সাবেক মেম্বার, এছাড়া তার চাচা একজন মুক্তিযোদ্ধা। খোরশেদ খান ২০০০ সালে গট্টি ইউনিয়ন যুবলীগের সহ সভাপতি পদে ছিলেন, বর্তমানে তিনি উপজেলা বঙ্গবন্ধু শিক্ষা গবেষণা প্রচার সম্পাদক।

একান্ত সাক্ষাতকারে মোঃ খোরশেদ খান বলেন, আমি ব্যাবসা করি পাশাপাশি চেস্টা করি মানুষের জন্য কিছু করার। আল্লাহ আমাকে যে শক্তি সম্পদ দিয়েছে তা মানুষের কল্যানে ব্যায় করে আত্ম তিপ্তি পাই। চিরকাল একই ভাবে, সাধারন মানুষের সেবা করতে চাই। তিনি আরো বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে বুকে ধারণ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে ও দলকে সংঘবদ্ধ রাখতে আমার প্রাণপ্রিয় নেত্রী সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরীর রাজনৈতিক অভিভাবক বিশিষ্ট কৃষি গবেষক শাহদাব আকবর লাবু চৌধুরীর দিকনির্দেশনায় একটি সুন্দর শিক্ষিত সমাজ গড়ার প্রত্যয় নিয়ে কাজ করে যেতে চাই।

এজন্য আমি আমার গট্টি ইউনিয়ন বাসীসহ সকলের দোয়া প্রার্থী।

Facebook Comments
৮২ views

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২২ দৈনিক শিরোমনি