লক্ষ্মীপুরে আগুন: ব‍্যবসার কোটি টাকা ক্ষতি

সাখাওয়াত হোসেন, লক্ষ্মীপুর প্রতিনিধিঃ

লক্ষ্মীপুরের রায়পুর উপজেলায় অগ্নিকান্ডে ৭ ব্যবসা প্রতিষ্ঠান আগুনে পুড়ে প্রায় কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে । রোববার ভোর রাতে চর আবাবিল ইউনিয়নের ঝাইডগি গ্রামের মদিনা বাজারে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। খবর পেয়ে রায়পুর ফায়ার সার্ভিসের একাধিক ইউনিট ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণ করে।

ফায়ার সার্ভিস ও আশেপাশের নোকজন প্রায় ২ ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। আগুনে পুড়ে যাওয়া ব্যবসায় প্রতিষ্ঠানগুলো হলো- মেসার্স আনোয়ার ট্রেডার্স, মেসার্স ফারুক ট্রেডার্স, নিউতি শিল্পালয় , মেসার্স কামরুল ষ্টোর, সাইফউদ্দিন ষ্টোর, নজরুল ফার্মেসি ও সাইমা ডিজিটাল ষ্টুডিও।

রায়পুর ফায়ার সার্ভিস ইউনিটের সিনিয়র ষ্টেশন অফিসার মোঃ আবুল হাসেম জানিয়েছেন, ধারণা করছি মূলত তৈল থেকেই আগুনের সূত্রপাত হয়েছে ।

স্থানীয় একাধিক সূত্রমতে, বাজারের ফারুকের দোকানের ডিজেলের ড্রাম থেকেই আগুনের সূত্রপাত হয় । এছাড়াও মুদী মালামাল, ফার্মেসী ও হার্ডওয়্যারের দোকানসহ ৭টি দোকান পুড়ে ছাই হয়ে যায়। আগুনে পুড়ে যাওয়ায় ক্ষতিগ্রস্ত ব‍্যবসায়ীদের প্রায় ১ কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে বাজার ব‍্যবস্থাপনা কমিটি প্রাথমিকভাবে ধারণা করছেন ।।

Photo Gallery

সম্পাদক ও প্রকাশক : সাহিদুর রহমান, অফিস : ৪৫, তোপখানা রোড (নীচতলা)পল্টন মোড়, ট্রপিকানা টাওয়ার, ঢাকা-১০০০।
অফিস সেল ফোন : ০১৯১১-৭৩৫৫৩৩। ই-মেইল : shiromonimedia@gmail.com,ওয়েব : www.shiromoni.com

Social Widgets powered by AB-WebLog.com.