আজ গাজীপুর আসছেন প্রধানমন্ত্রী

মোঃশফিকুল ইসলাম গাজীপুর বিষেশ প্রতিনিধি ঃ গাজীপুরের সফিপুরে বাংলাদেশ আনসার ও ভিডিপি একাডেমিতে যা‌চ্ছেন প্রধানমন্ত্রী শেখ হা‌সিনা। প্রধানমন্ত্রীর কার্যালয় সূত্রে এ তথ্য জানা গে‌ছে।
আজ (বৃহস্পতিবার) সকাল ১০টা ১০ মি‌নি‌টে ঢাকার তেজগাঁও বিমানবন্দর থে‌কে হেলিকপ্টারযোগে সফিপুরের উদ্দেশে যাত্রা কর‌বেন তিনি।
আজ  বৃহস্পতিবার (১৩ ফেব্রুয়ারি) প্রধানমন্ত্রী শেখ হাসিনা গাজীপুরের কালিয়াকৈরের সফিপুরস্থ আনসার ভিডিপি একাডেমিতে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর ৪০তম জাতীয় সমাবেশে প্রধান অতিথি হিসেবে যোগদান করবেন। তিনি সকাল সাড়ে ১০টায় আনসার ভিডিপি একাডেমির ইয়াদ আলী প্যারেড গ্রাউন্ডে কুচকাওয়াজ ও সালাম গ্রহণ করবেন। পরে তিনি আনসার সদস্যদের নানা কাজে বীরত্বপূর্ণ অবদানের স্বীকৃতিস্বরূপ পদক প্রদান করবেন। এসময় তিনি দৃষ্টিনন্দন আনসার লেকের পশ্চিম পাশের মঞ্চে আনসার সদস্যদের পরিবেশিত মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করবেন। এ ব্যাপারে আনসার একাডেমি কর্তৃপক্ষ জানান, ইতোমধ্যে সকল প্রকার প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। পুরো একাডেমি বর্ণিল সাজে সাজানো হয়েছে। জাতীয় সমাবেশ শেষে প্রধানমন্ত্রী আনসার বাহিনীর কর্মকর্তাদের সাথে মতবিনিময় করবেন।

Photo Gallery

সম্পাদক ও প্রকাশক : সাহিদুর রহমান, অফিস : ৪৫, তোপখানা রোড (নীচতলা)পল্টন মোড়, ট্রপিকানা টাওয়ার, ঢাকা-১০০০।
অফিস সেল ফোন : ০১৯১১-৭৩৫৫৩৩। ই-মেইল : shiromonimedia@gmail.com,ওয়েব : www.shiromoni.com

Social Widgets powered by AB-WebLog.com.