পাইকগাছায় বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্বোধন

রাশেদুজ্জামান (শাহ্ হিরো), খুলনা জেলা প্রতিনিধি: পাইকগাছা উপজেলা প্রশাসনের উদ্যোগে ৪১তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ, বিজ্ঞান মেলা এবং জাতীয় বিজ্ঞান অলিম্পিয়াড উদ্বোধনী অনুষ্ঠান ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

রোববার সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার জুলিয়া সুকায়নার সভাপতিত্বে “জলবায়ু পরিবর্তনের চ্যালেঞ্জ মোকাবেলায় বিজ্ঞান ও প্রযুক্তি” প্রতিপাদ্য বিষয়ের উপর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান গাজী মোহাম্মদ আলী।

স্বাগত বক্তব্য রাখেন, সহকারী প্রোগ্রামার মৃদুল কান্তি দাশ। বিশেষ অতিথি ছিলেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ নীতিশ চন্দ্র গোলদার, অধ্যক্ষ মিহির বরণ মন্ডল, উপজেলা কৃষি অফিসার এএইচএম জাহাঙ্গীর আলম, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা পবিত্র কুমার দাস।

উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা রেজাউল করিমের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, পাইকগাছা প্রেসক্লাবের সহ-সভাপতি মোঃ আব্দুল আজিজ, শিক্ষার্থী তমা রায়, মোনালিসা আহমেদ ও নূরুল আলম। মেলায় বিভিন্ন প্রতিষ্ঠানের ১৮টি স্টল স্থান পায়। উদ্বোধনী অনুষ্ঠান শেষে অতিথিবৃন্দ মেলার বিভিন্ন স্টল পরিদর্শন করেন।

Photo Gallery

সম্পাদক ও প্রকাশক : সাহিদুর রহমান, অফিস : ৪৫, তোপখানা রোড (নীচতলা)পল্টন মোড়, ট্রপিকানা টাওয়ার, ঢাকা-১০০০।
অফিস সেল ফোন : ০১৯১১-৭৩৫৫৩৩। ই-মেইল : shiromonimedia@gmail.com,ওয়েব : www.shiromoni.com

Social Widgets powered by AB-WebLog.com.