নবীন লেখকদের অগ্রযাত্রায় কিংবদন্তী পাবলিকেশন

আশিক মাহমুদ রিয়াদ (বরিশাল) : প্র চে ষ্টা র মৃ ত্যু  নে ই এই স্লোগানকে সামনে রেখে আসন্ন বইমেলা উপলক্ষে কিংবদন্তী পাবলিকেশন যাত্রা শুরু করেছে।কিংবদন্তী পাবলিকেশন থেকে এবার মোট বিশটিরও বেশি বই প্রকাশিত হবে। বইগুলোর মধ্যে উল্লেখযোগ্য বই- লুনা আহমেদের লেখা নগ্নক্ষুধা ইতিমধ্যেই পাঠকপ্রিয়তা পেয়েছে। এছাড়াও অরণ্য আপনের’ মায়ের কবরের মতো আমি একা’বইটিও ইতিমধ্যে পাঠকদের মধ্যে বেশ সড়া ফেলেছে।
নগ্ন ক্ষুধা বইটির লেখক লুনা আহমেদ বলেছেন,’
কিংবদন্তী পাবলিকেশন এর প্রথম বই নগ্ন ক্ষুধা।সবচেয়ে বেশি অনুভূতি আমার কাজ করছে। ‘
প্রকাশনীটিতে থেকে ‘ক্ষুধার্ত স্বপ্ন’ নামে একটি যৌথ গল্প গ্রন্থ বের হচ্ছে। বইটিতে রয়েছে নবীন-এবং প্রবীন লেখকদের অনবদ্য সব লেখা। এতে রয়েছে প্যাথেটিক,সাইন্স ফিকশন,হরর প্রভৃতি ধরনের লেখা। যৌথ গল্প গ্রন্থটির নবীন লেখক মিশকাতুল রিমা বলেছেন,’তিনি এই গল্প গ্রন্থের একজন লেখক হতে পেরে আনন্দিত।’
এছাড়াও প্রকাশক অঞ্জন হাসানের রুপকথা এবং কয়েদী ইতিমধ্যেই পাঠকমহলে বেশ জনপ্রিয়তা লাভ করেছে।
প্রকাশনীর সম্পাদক অঞ্জন হাসান পবন বলেন,’কিংবদন্তি পাবলিকেশন যাত্রা শুরু করেছে অনবদ্য লেখকের লেখা দিয়ে।তিনি আরও বলেন কিংবদন্তী পাবলিকেশনের একটি বই পড়েও পাঠক নিরাশ হবেন না।প্রত্যেকটি বইতে লেখকরা তাদের নিপুন হাতের লেখা ফুটিয়ে তুলতে চেষ্টা করেছেন। কিংবদন্তী পাবলিকেশন পরবর্তী বইমেলায় একশো বই প্রকাশ করবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

Photo Gallery

সম্পাদক ও প্রকাশক : সাহিদুর রহমান, অফিস : ৪৫, তোপখানা রোড (নীচতলা)পল্টন মোড়, ট্রপিকানা টাওয়ার, ঢাকা-১০০০।
অফিস সেল ফোন : ০১৯১১-৭৩৫৫৩৩। ই-মেইল : shiromonimedia@gmail.com,ওয়েব : www.shiromoni.com

Social Widgets powered by AB-WebLog.com.