গবিসাস সভাপতি রনি, সম্পাদক রোকন

গবিসাস সভাপতি রনি, সম্পাদক রোকন

মো. রাকিবুল হাসান, গবি প্রতিনিধি : গণ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (গবিসাস) সপ্তম কার্যনির্বাহী পরিষদ গঠন করা হয়েছে। এতে দৈনিক অধিকারের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি মোহাম্মদ রনি খাঁ-কে সভাপতি এবং একুশে টিভির বিশ্ববিদ্যালয় প্রতিনিধি মো. রোকনুজ্জামানকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

রোববার (১২জানুয়ারি) সকালে বিশ্ববিদ্যালয়ের আইকিউএসি সভাকক্ষে এক বছর মেয়াদি এই কমিটি ঘোষণা করা হয়। কমিটি ঘোষণা করেন বিশ্ববিদ্যালয়ের সিনিয়র সহকারি রেজিস্ট্রার আবু মুহাম্মেদ মুকাম্মেল। বারো সদস্যবিশিষ্ট কার্যনির্বাহী পরিষদের অন্য সদস্যরা হলেন- সহ-সভাপতি ফায়জুন নাহার সিতু, সাংগঠনিক সম্পাদক অনিক আহমেদ, অর্থ সম্পাদক তানভীর আহম্মেদ, দপ্তর সম্পাদক মো. রাকিবুল হাসান, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো.আশিকুর রহমান, দাপ্তরিক চিত্রগ্রাহক মো. রকিবুল ইসলাম অয়ন এবং এস এম নাহিদুজ্জাহান টুটুল, কার্যনির্বাহী সদস্য আশরাফুল ইসলাম লিংকন, সজল সিংহ এবং সাধারণ সদস্য ধীরা ঢালী ।

নতুন কমিটির উপদেষ্টা হিসেবে দায়িত্ব পালন করবেন সদ্য বিদায়ী সভাপতি রিফাত মেহেদী (বাংলানিউজটোয়েন্টিফোর.কম) এবং সহ-সভাপতি ওমর ফারুক (প্রতিদিনের সংবাদ)।

এ সময় বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মো. দেলোয়ার হোসেন, গবিসাসের প্রতিষ্ঠাতা সভাপতি আসিফ আল আজাদ, প্রতিষ্ঠাকালীন সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল কাউসার সহ বিভিন্ন অনুষদের ডিন, বিভাগীয় প্রধানসহ আরও অনেকে উপস্থিত ছিলেন। গবিসাসের নতুন সদস্যদের সংবাদের বিভিন্ন দিক ও উপাদান নিয়ে গঠনমূলক দিকনির্দেশনা বাংলাদেশ ক্যাম্পাস জার্নালিস্টস ফেডারেশনের সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান নয়ন।

নব-নির্বাচিত কমিটিকে অভিনন্দন জানিয়েছেন বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষক, কেন্দ্রীয় ছাত্র সংসদ,সামাজিক সাংস্কৃতিক সংগঠন। এছাড়া বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের সাংবাদিক সংগঠনগুলো এ কমিটিকেঅভিনন্দন জানায়।

যোগাযোগঃ ০১৭৭৪০৫৫৫০২

Photo Gallery

সম্পাদক ও প্রকাশক : সাহিদুর রহমান, অফিস : ৪৫, তোপখানা রোড (নীচতলা)পল্টন মোড়, ট্রপিকানা টাওয়ার, ঢাকা-১০০০।
অফিস সেল ফোন : ০১৯১১-৭৩৫৫৩৩। ই-মেইল : shiromonimedia@gmail.com,ওয়েব : www.shiromoni.com

Social Widgets powered by AB-WebLog.com.