‘র’ ফজলুর রহমানকে হত্যা করতে পারে

পাকিস্তানের অন্যতম প্রভাবশালী রাজনৈতিক দল জমিয়তে উলামায়ে ইসলামের প্রধান মাওলানা ফজলুর রহমানকে হত্যার আশঙ্কা করছে দেশটির গোয়েন্দা সংস্থা। ভারতীয় গোয়েন্দা সংস্থা ‘র’ এবং আফগান গোয়েন্দা সংস্থা ‘এনডিএস’কে এর জন্য অভিযুক্ত করেছে তারা।

সরকারি সূত্রের বরাতে সংবাদ মাধ্যমটি জানায়, ভারতীয় গোয়েন্দা সংস্থা ‘র’ এবং আফগান গোয়েন্দা সংস্থা ‘এনডিএস’ মাওলানা ফজলুর রহমানের ওপর তীব্র আক্রমণ চালাতে পারে।

হুমকি সতর্কবার্তায় পাকিস্তানের গোয়েন্দা সংস্থা জানিয়েছে, জমিয়ত প্রধান মাওলানা ফজলুর রহমানের উপর হামলার জন্য টার্গেট কিলারদের সঙ্গে ‘র’ ও ‘এনডিএস’ যোগাযোগ করেছে। এই উদ্দেশ্যে প্রচুর অর্থ বরাদ্দের খবরও তারা পেয়েছে।

প্রাণঘাতি হামলার ব্যাপারে মাওলানা ফজলুর রহমানকে সতর্ক করে তার সুরক্ষার ব্যবস্থা গ্রহণে স্বরাষ্ট্র মন্ত্রণালয়কে আহ্বান জানিয়েছে গোয়েন্দারা।

প্রধানমন্ত্রী ইমরান খান সরকারের পতন পর্যন্ত যুদ্ধ চালিয়ে যাওয়ার ঘোষণা দিয়ে এ মুহুর্তে আলোচনায় রয়েছেন পাকিস্তানের জমিয়তে উলামায়ে ইসলামের (জেইউআই-এফ) প্রধান মাওলানা ফজলুর রহমান।

সরকার পতনের দাবি নিয়ে ইসলামাবাদ অভিমুখে এগিয়ে যাচ্ছে জমিয়তের আজাদি মার্চ। সোমবার থেকে শুরু হওয়া এ কর্মসূচি আগামী ৩১ অক্টোবর বহরটি ইসলামাবাদ পৌঁছার কথা রয়েছে।

জমিয়তে উলামায়ে ইসলামের সরকারবিরোধী এই পদযাত্রায় পাকিস্তান পিপল’স পার্টি, পাকিস্তান মুসলিম লীগ-নওয়াজ, দ্য আওয়ামী ন্যাশনাল পার্টিসহ বিভিন্ন দলের প্রতিনিধিরাওসমর্থন দিয়ে অংশ নিয়েছেন।

Photo Gallery

সম্পাদক ও প্রকাশকঃ সাহিদুর রহমান,অফিসঃ ২২/১, তোপখানা রোড (৫ম তলা) বাংলাদেশ সচিবালয়ের উত্তর পার্শ্বে, ঢাকা-১০০০।
অফিস সেল ফোনঃ ০১৬১১-৯২০ ৮৫০, ই-মেইলঃ shiromoni67@gmail.com ,ওয়েবঃ www. Shiromoni.com

Social Widgets powered by AB-WebLog.com.