শ্রীপুরে ২ পুলিশকে এলোপাতাড়ি মারধর আটক ৩

গাজীপুর প্রতিনিধি :রাকিব হাসান আকন্দ

গাজীপুরের শ্রীপুর উপজেলার মাওনা ইউনিয়নে সাদা পোশাকে আসামী ধরাকে কেন্দ্র করে চকপাড়া পুলিশ ফাঁড়ির পুলিশ সদস্যদের সাথে ইউপি সদস্য ও সমর্থকদের সংঘর্ষে ঘটনা ঘটে।

এতে চকপাড়া পুলিশ ফাঁড়ির দুই পুলিশ সদস্য আহত হয়েছে।

(১৬ অক্টোবর রাত) আনুমানিক সাড়ে ৭ টার দিকে ওই ঘটনা ঘটে।

এই ঘটনায় জরিত থাকায় মাওনা ইউপি সদস্যসহ তিনজনকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলেন কপাটিয়া গ্রামের ইন্তাজ আলীর ছেলে ইউপি সদস্য মতিউর রহমানকে (৫২), আহাম্মদ আলীর ছেলে আল আমিন (৩০) একই গ্রামের মৃত শমসের আলীর ছেলে হুমায়ুন (৩০)।

মাওনা পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এসআই) মেনহাজ উদ্দিন জানান, রাত আনুমানিক সাড়ে ৭টার দিকে কনস্টেবল সবুজ ও নাইমুর রহমান সাদা পোশাকে পরোয়ানা ভুক্ত আসামীদের খোঁজে মাওনা ফাঁড়ির কপাটিয়াপাড়া গ্রামের চকপাড়া মেডিকেল মোড়ে জৈনক মজিবর রহমানের দোকানের কাছে গেলে ইউপি সদস্য মতিউর রহমানসহ আরো কয়েকজন মিলে কনস্টেবল সবুজ ও নাইমুর রহমানকে ভূয়া পুলিশ সদস্য মনে করে এলোপাতাড়ি মারধর করে। পরে খবর পেয়ে তাদের দু’জনকে উদ্ধার করে শ্রীপুর উপজেলার সাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. লিয়াকত আলী জানান, পুলিশের উপর হামলার ঘটনায় ৩জনকে আটক করা হয়েছে। দেশের প্রচলিত আইনে তাদের বিরুদ্ধে যথাযথ আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Photo Gallery

সম্পাদক ও প্রকাশকঃ সাহিদুর রহমান,অফিসঃ ২২/১, তোপখানা রোড (৫ম তলা) বাংলাদেশ সচিবালয়ের উত্তর পার্শ্বে, ঢাকা-১০০০।
অফিস সেল ফোনঃ ০১৬১১-৯২০ ৮৫০, ই-মেইলঃ shiromoni67@gmail.com ,ওয়েবঃ www. Shiromoni.com

Social Widgets powered by AB-WebLog.com.