1. [email protected] : admin :
  2. [email protected] : বরিশাল ব্যুরো প্রধান : বরিশাল ব্যুরো প্রধান
  3. [email protected] : cmlbru :
  4. [email protected] : চট্রগ্রাম ব্যুরো প্রধান : চট্রগ্রাম ব্যুরো প্রধান
  5. [email protected] : ঢাকা ব্যুরো প্রধান : ঢাকা ব্যুরো প্রধান
  6. [email protected] : স্টাফ রিপোর্টারঃ : স্টাফ রিপোর্টারঃ
  7. [email protected] : ফরিদপুর ব্যুরো প্রধান : ফরিদপুর ব্যুরো প্রধান
  8. [email protected] : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান
  9. [email protected] : ময়মনসিংহ ব্যুরো প্রধান : ময়মনসিংহ ব্যুরো প্রধান
  10. [email protected] : আমজাদ হোসেন রাজশাহী ব্যুরো প্রধান : রাজশাহী ব্যুরো প্রধান
  11. [email protected] : রংপুর ব্যুরো প্রধান : রংপুর ব্যুরো প্রধান
  12. [email protected] : রুবেল আহমেদ : রুবেল আহমেদ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:১৯ পূর্বাহ্ন

সিলেটের শ্রেষ্ঠ এসআই জকিগঞ্জ থানার মোহন রায়

রিপোর্টার
  • আপডেট : বুধবার, ১১ মে, ২০২২
আহসান হাবীব লায়েক:: সিলেট জেলার শ্রেষ্ঠ এসআই ও শ্রেষ্ঠ অফিসার নির্বাচিত হলেন জকিগঞ্জ থানার মোহন রায়। আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণ, মাদকদ্রব্য উদ্ধার, দাগী আসামিদের গ্রেফতার ও ক্লুলেস গুরুত্বপূর্ণ মামলার তথ্য উদ্ঘাটনে অনবদ্য অবদান রাখায় তাকে এই পদে ভূষিত করা হয়।মঙ্গলবার (১০ মে) সিলেটের রিকাবীবাজারের পুলিশলাইনস্থ মিলনায়তনে জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় শ্রেষ্ঠ এসআই হিসেবে ঘোষণা দিয়ে তাঁকে সম্মাননা ক্রেস্ট প্রদান করেন জেলা পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম।
এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোঃ মাহফুজ আফজাল, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম ও অপারেশন) শাহরিয়ার বিন সালেহ, অতিরিক্ত পুলিশ সুপার (জেলা বিশেষ শাখা) লুৎফুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (ওসমানীনগর সার্কেল) মোঃ রফিকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (জকিগঞ্জ সার্কেল)মোঃ জাকির হোসাইন, অতিরিক্ত পুলিশ সুপার (গোলাপগঞ্জ সার্কেল) পরিত্রাণ তালুকদার বিভিন্ন থানার পুলিশ কর্মকর্তা বৃন্দ।
হবিগঞ্জ জেলার বানিয়াচং উপজেলার মনোরঞ্জন রায়ের একমাত্র পুত্র মোহন রায়। তিনি ২০১৮ সালে বাংলাদেশ পুলিশে উপ-পরিদর্শক (এসআই) হিসেবে যোগদান করেন। এরপর দীর্ঘদিন ফেঞ্চুগঞ্জ থানায় সততা ও সুনামের সহিত দায়িত্ব পালন করেন।২০২০ সালের পহেলা জানুয়ারি জকিগঞ্জ থানায় যোগদান করেন। এখানেও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে বেশ সুনাম কুড়িয়েছেন। তারই ফলশ্রুতিতে এবার সিলেট জেলার শ্রেষ্ঠ নির্বাচিত হলেন।
জানা যায়, সামগ্রিক কর্ম তৎপরতা ও আইন-শৃঙ্খলা রক্ষা এবং অপরাধ দমনে গুরুত্বপূর্ণ অবদান রাখায় তাকে একাধিক বার শ্রেষ্ঠ এসআই নির্বাচিত করে জেলা পুলিশ।
এ বিষয়ে এস আই মোহন রায় বলেন, এ গৌরব শুধু তার একার নয়, এটি থানার প্রত্যেক পুলিশ সদস্যদের। অক্লান্ত পরিশ্রমের কারণে এই গৌরব অর্জন হয়েছে। এ পুরষ্কার আমি থানার প্রত্যেক সদস্যদের উৎসর্গ করি। তার এ অভূতপূর্ব সাফল্যে আশুলিয়া থানা এলাকার বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন।
Facebook Comments
৩ views

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২২ দৈনিক শিরোমনি