বাংলাদেশ-এর সুন্দরী বাছাই করবেন তারা

জেসিয়া ইসলাম ও জান্নাতুল ফেরদৌস ঐশীর পর আবারও শুরু হয়েছে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’-এর তৃতীয় আসর। বিজয়ী প্রতিযোগী এবার লন্ডনে অনুষ্ঠিত ৬৯তম ‘মিস ওয়ার্ল্ড’ প্রতিযোগিতার মূল পর্বে বাংলাদেশের প্রতিনিধিত্ব করবেন। এবারের আয়োজনের প্রধান তিন বিচারক হিসেবে থাকছেন চিত্রনায়িকা মৌসুমী, চিত্রনায়ক ফেরদৌস ও রূপবিশেষজ্ঞ ফারনাজ আলম।

আজ সকাল সাড়ে ১১টায় এফডিসিতে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে বিচারকদের সঙ্গে আনুষ্ঠানিক চুক্তি স্বাক্ষর হয়। পাশাপাশি এই আয়োজনের ব্রডকাস্টিং পার্টনার হিসেবে যুক্ত হয়েছে এটিএন বাংলা।

আয়োজক প্রতিষ্ঠান অমিকন এন্টারটেইনমেন্টের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মেহেদী হাসান বলেন, ‘এবারের মিস ওয়ার্ল্ড বাংলাদেশ শুধু বিউটি কনটেস্টের মাঝে সীমাবদ্ধ থাকছে না। প্রথমবারের মতো তারা সামাজিক সচেতনতামূলক উন্নয়ন কাজেরও অংশীদার হবে। আমরা সুন্দরভাবে এই আয়োজনটি শেষ করতে চাই।’

মিস ওয়ার্ল্ডের অফিসিয়াল ওয়েবসাইটে জানানো হয়েছে, এতে যোগ দিতে ২০ নভেম্বরের মধ্যে লন্ডনে পৌঁছাতে হবে সারা বিশ্বের প্রতিযোগীদের। মাসজুড়ে নানা প্রতিযোগিতায় নিজেদের সৌন্দর্য আর বুদ্ধিমত্তার পরীক্ষা দিতে হবে তাদের। ১৪ ডিসেম্বর লন্ডনের এক্সেল কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত হবে প্রতিযোগিতার চূড়ান্ত পর্ব। এতে বিজয়ীর মাথায় সেরার মুকুট পরিয়ে দেবেন গতবারের বিজয়ী ভেনেসা পঁসে দে লিঁও।

Photo Gallery

সম্পাদক ও প্রকাশক : সাহিদুর রহমান, অফিস : ৪৫, তোপখানা রোড (নীচতলা)পল্টন মোড়, ট্রপিকানা টাওয়ার, ঢাকা-১০০০।
অফিস সেল ফোন : ০১৯১১-৭৩৫৫৩৩। ই-মেইল : shiromonimedia@gmail.com,ওয়েব : www.shiromoni.com