আসিফ নজরুল রাজাকার – বিচারপতি মানিক

অনলাইন ডেস্ক : ঢাকা বিশ্ববিদ্যাল‌য়ের অধ্যাপক আসিফ নজরুলের প‌রিবার পা‌কিস্তানিপ‌ন্থী বিহারি উল্লেখ করে বিচারপতি শামসুদ্দিন চৌধুরী মানিক বলেছেন, অনেক বিহারি কিন্তু আমাদের সঙ্গে যুদ্ধ করেছেন। কিন্তু আসিফ নজরুলের পরিবার তেমন বিহারি নন। সে বিহারি বাবার সন্তান।

আসিফ নজরুলকে একজন রাজাকার ব‌লেও মন্তব্য ক‌রে‌ন তিনি।

শুক্রবার (১৫ মার্চ) জাতীয় প্রেস ক্লাবে জাগো বাংলা ফাউন্ডেশন আয়োজিত ‘বঙ্গবন্ধু: বাংলাদেশ ও স্বাধীনতা’ শীর্ষক গোলটেবিল বৈঠকে তিনি এ কথা বলেন।

বিচারপ‌তি মা‌নিক ব‌লেন, অধ্যাপক এরশাদুল বারী আরেক রাজাকার। তার সহায়তায় আসিফ নজরুল ঢাকা বিশ্ববিদ্যালয়ে পিএইচডি করে এবং শিক্ষকতা করার সুযোগ পেয়েছেন।

বৈঠকে আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য মোজাফফর হোসেন পল্টু বলেন, বঙ্গবন্ধুর কঠিন সংগ্রামে এই দেশ স্বাধীন হয়েছে। কারও বাঁশির হুইসেলে দেশ স্বাধীন হয়নি। সেই বঙ্গবন্ধুকে নিয়ে তারা কটূক্তি করে। ত‌বে হাজার চেষ্টা করলেও তাদের এই কটূ‌ক্তি থেকে বিরত রাখতে পারবেন না। এদের থেকে আমাদের সবসময় দূরে থাকতে হবে।

গোলটেবিল বৈঠকে ওয়ার্ল্ড ইউনিভার্সিটির ভিসি অধ্যাপক আব্দুল মান্নান চৌধুরী, নিরাপত্তা বিশ্লেষক মেজর জেনারেল অবসরপ্রাপ্ত মোহাম্মদ আলী শিকদার, সাংস্কৃতিক ব্যক্তিত্ব সৈয়দ হাসান ইমাম, সম্প্রীতি বাংলাদেশের আহ্বায়ক পীযূষ বন্দ্যোপাধ্যায়, ডিইউজের সাধারণ সম্পাদক সোহেল হায়দার চৌধুরী প্রমুখ উপস্থিত ছিলেন।

Photo Gallery

সম্পাদক ও প্রকাশকঃ সাহিদুর রহমান,অফিসঃ ২২/১, তোপখানা রোড (৫ম তলা) বাংলাদেশ সচিবালয়ের উত্তর পার্শ্বে, ঢাকা-১০০০।
অফিস সেল ফোনঃ ০১৬১১-৯২০ ৮৫০, ই-মেইলঃ shiromoni67@gmail.com ,ওয়েবঃ www. Shiromoni.com

Social Widgets powered by AB-WebLog.com.