ভোট শুরু আগেই ব্যালট ভর্তি ব্যালট বক্স

অনলাইন ডেস্ক :   প্রধানমন্ত্রীর একজন উপদেষ্টা এবং আওয়ামী লীগের নির্বাচন পরিচালনা কমিটির কো-চেয়ারম্যান এইচ টি ইমাম ভোটে কারচুপির অভিযোগ প্রত্যাখ্যান করেন।

বিবিসিকে তিনি বলেন, “আমি এটা দৃঢ়ভাবেই অস্বীকার করবো। কারণ প্রশাসনের কোন ভূমিকা ছিল না এখানে। পুলিশ যে এরকম করেছে, আমাদের কাছে তার কোন রিপোর্ট আসে নাই।”

Image captionচট্টগ্রামের লালখান বাজারের শহীদ নগর সিটি কর্পোরেশন বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ভোট শুরু হওয়ার আগেই ব্যালট পেপার ভর্তি ব্যালট বক্স।

এইচ টি ইমাম জানান, বিএনপি মহাসচিব ফখরুল ইসলাম আলমগীর অনেক ব্যাপক ভোটে জিতছেন বলে তাঁর কাছে তথ্য আসছে।

তিরিশ জনের মতো বিরোধী প্রার্থী যে নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন কারচুপির অভিযোগ তুলে, সেটাকে কী বলবেন—এ প্রশ্নের উত্তরে এইচ টি ইমাম বলেন, “আমরা তো এটা আগে থেকেই আশংকা করছিলাম। আমরা আভাস পাচ্ছিলাম যে বিএনপি এরকম নিশ্চিত পরাজয় জেনে, আগে থেকেই ঠিক করে রেখেছিল যে মাঝপথেই হয়তো হঠাৎ করে নির্বাচন থেকে বেরিয়ে যাবেন বা অন্য কোন রকম ঘোষণা দেবেন।”

বিবিসির সংবাদদাতা চট্টগ্রামের একটি কেন্দ্রে ভোট শুরু হওয়ার আগেই ব্যালট পেপারে ভর্তি ব্যালট বক্স দেখতে পেয়েছেন। এটা কীভাবে হলো জানতে চাইলে এইচ টি ইমাম বলেন, “এটা তো অনুসন্ধানের ব্যাপার। কোন কেন্দ্রে কোথায় দেখেছেন যদি জেনে থাকেন, এবং সেটি যদি নির্বাচন কমিশনকে তাৎক্ষণিকভাবে জানিয়ে থাকেন, তাহলে তো নির্বাচন কমিশন নিশ্চয়ই ব্যবস্থা নেবে।”

Photo Gallery

সম্পাদক ও প্রকাশকঃ সাহিদুর রহমান,অফিসঃ ২২/১, তোপখানা রোড (৫ম তলা) বাংলাদেশ সচিবালয়ের উত্তর পার্শ্বে, ঢাকা-১০০০।
অফিস সেল ফোনঃ ০১৬১১-৯২০ ৮৫০, ই-মেইলঃ shiromoni67@gmail.com ,ওয়েবঃ www. Shiromoni.com

Social Widgets powered by AB-WebLog.com.