শ্বশুর জিএম কাদেরের ভোট চাইলেন অভিনেতা মাহফুজ

অনলাইন ডেস্ক : জাতীয় পার্টির কো-চেয়ারম্যান জিএম কাদেরের জন্য ভোট চেয়েছেন তাঁর জামাতা অভিনেতা মাহফুজ আহমেদ। বৃহস্পতিবার লালমনিরহাট-৩ (সদর) সংসদীয় আসনে বেশ কয়েকজন অভিনেতাসহ তিনি শ্বশুরের পক্ষে নির্বাচনী প্রচারণা চালান।

মাহফুজ আহমেদের সঙ্গে নির্বাচনী প্রচারণায় অংশ নেন অভিনেতা আজিজুল হাকিম, বিজরী বরকত উল্লাহ, তানভিন সুইটি, শাহরিয়ার নাজিম জয়, মীর সাব্বির, সাজু খাদেম প্রমুখ। পাশাপাশি স্থানীয় শিল্পীরাও এই কর্মসূচিতে অংশ নেন।

ট্রাকের ওপর ভ্রাম্যমাণ মঞ্চ বানিয়ে এই নির্বাচনী প্রচারণা চালানো হয়। বৃহস্পতিবার বিকেলে লালমনিরহাট শহরের পুরান বাজার থেকে তাদের প্রচারণা শুরু হয়। পরে তাদের ট্রাক জেলা আওয়ামী লীগ কার্যালয়, গোশালা বাজার রোড, পৌর মার্কেট, ফায়ার ব্রিগেড রোড, শেখ শফিউদ্দিন কমার্স কলেজ রোড, দোয়েল গেস্টহাউস রোড, মিশন মোড় হয়ে লালমনিরহাট শহর অতিক্রম করে মোগলহাট ইউনিয়নের মোগলহাট বাজার, মেঘারাম বাজার হয়ে ভাটিবাড়ী বাজারে এসে থামে। এর আগে জেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে মাহফুজ আহমেদসহ তাঁর সঙ্গীদের স্বাগত জানান সংরক্ষিত নারী আসনের সাংসদ জেলা মহিলা লীগের সভানেত্রী সফুরা বেগম রুমি। এ সময় তাঁর সঙ্গে স্থানীয় আওয়ামী লীগের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। সফুরা বেগম এ সময় মাহফুজের হাতে একটি প্রতীকী কাঠের লাঙল তুলে দেন।

মাহফুজ আহমেদ প্রচারণায় বলেন, ‘আমি আপনাদের এলাকার রাজনীতিবিদ এবং সফল সাবেক মন্ত্রী জিএম কাদেরের জামাতা। সে হিসাবে আমি আপনাদের এলাকার জামাই। জামাই হিসাবে আমি ভোটারদের কাছে গণতন্ত্র, উন্নয়ন ও শান্তির জন্য আগামী ৩০ ডিসেম্বর লাঙল প্রতীকে ভোট দিয়ে তাঁকে আবারও এমপি নির্বাচিত করে কাজ করার সুযোগ দিতে আহ্বান জানাই।’

প্রচারণার সময় অভিনেতাদের দেখার জন্য লালমনিরহাট শহরের বিভিন্ন এলাকার মানুষ সংশ্লিষ্ট স্থানগুলোতে ভিড় করেন, অনেকে সেলফি তোলে, ভিডিও করে।

Photo Gallery

সম্পাদক ও প্রকাশকঃ সাহিদুর রহমান,অফিসঃ ২২/১, তোপখানা রোড (৫ম তলা) বাংলাদেশ সচিবালয়ের উত্তর পার্শ্বে, ঢাকা-১০০০।
অফিস সেল ফোনঃ ০১৬১১-৯২০ ৮৫০, ই-মেইলঃ shiromoni67@gmail.com ,ওয়েবঃ www. Shiromoni.com

Social Widgets powered by AB-WebLog.com.