মাননীয় প্রধানমন্ত্রীর সমীপে, বামফ্রন্টের একটি আবেদন

কমরেড এম এ সামাদ, চেয়ারম্যান  বাংলাদেশ বামফ্রন্ট

মাননীয় প্রধানমন্ত্রীর সমীপে,
বাংলাদেশ বামফ্রন্ট এর পক্ষ থেকে সংগ্রামী লাল সালাম, একটি আবেদন,একটি চাওয়া একটি দাবী,

পর সমাচার ২০০৭ সালের ১ জানুয়ারী বাংলাদেশ বামফ্রন্ট গঠিত হাওয়ার পর থেকে , স্বাধীনতার স্বপক্ষের শক্তি হিসাবে, ১/১১ এর সামরিক সরকারের বিরুদ্ধে, আপনাকে গ্রেফতারের বিরুদ্ধে, তত্ত্বাবধায়ক সরকারের অন্যায় দাবীর বিরুদ্ধে, বিএনপি জামাতের জ্বালাও পোড়াও জংগীবাদী অপতৎপরতার বিরুদ্ধে, যুদ্ধ অপরাধীদের বিচারের দাবীতে, রায় কার্যকরের দাবীতে, ২১ শে আগস্ট বিএনপি জোট কতৃক আপনাকে হত্যার উদ্দোশো পরিচালিত গ্রেনেড হামলার বিরুদ্ধে, জংগীবাদের বিরুদ্ধে, এছাড়াও জাতীর জনকের জন্মবার্ষিকী মৃত্যু বার্ষীকী সহ সরকারের বন্ধু দল ও স্বাধীনতার স্বপক্ষে র শক্তি হিসাবে সরকারের পাশাপাশি রাজপথে অত্যন্ত সাহসিকতার সহিত সকল কর্মসূচী পালন করে আসছে বাংলাদেশ বামফ্রন্ট এর বিপ্লবী সাহসী কমরেডগন ও নেতাকর্মীগন, বিগত ১১ বছরে দল প্রতিষ্টার পর থেকে এ পর্যন্ত টেকনাফ থেকে তেতুলিয়া পর্যন্ত নতুন প্রজন্মের কাছে ও দেশবাসীর কাছে এক অপ্রতিরোধ্য শক্তি হিসাবে প্রমানিত ।
বাংলাদেশে বর্তমানে বাম আন্দোলন বাম কর্মসূচী বা বাম সংগঠন বাম শক্তি বলতে বাংলাদেশ বামফ্রন্ট কেই বুঝাই এর বিকল্প বা সমকক্ষ কোন বাম শক্তির অস্তিত্ব বাংলাদেশে নেই । বাংলাদেশ বামফ্রন্ট এর নিবেদিত প্রান নেতাকর্মীগন স্বাধীনতা বিরোধী সকল অপশক্তির মোকাবেলায় সদা প্রস্তত থাকে রাজপথে । বাংলাদেশ বামফ্রন্ট বর্তমানে স্বাধীনতা বিরোধী দের কাছে মুর্তিমান আতংক, এক অপ্রতিরোধ্য শক্তি ।
বাংলাদেশ বামফ্রন্ট পরিচালিত হয় নিজ দলীয় ত্যাগী  নেতাকর্মীদের দেয় অর্থে কাহারো সাহায্য ছাড়াই,
বিগত দশম জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ বামফ্রন্ট এর ৭ জন নেতা এমপি পদপ্রার্থী ছিলেন, কিন্ত দেশ বিরোধী অপশক্তি জংগী জামাত বিএনপির জ্বালাও পোড়াওয়ের কারনে সরকারের আহ্বানে আমরা প্রার্থীতা প্রতাহার করে নিয়ে নির্বাচনে সরকারকে সহযোগিতা করেছিলাম,
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ বামফ্রন্ট ইতিমধ্যেই ৩০০ আসনে প্রাথী চুড়ান্ত করেছে কেউ নির্বাচনে আসুক বা না আসুক বাংলাদেশ বামফ্রন্ট সংবিধান মোতাবেক যথাসময়ে নির্বাচনে অংশগ্রহন করবে ।
এসব বিষয় আপনার অজানা নয়। আপনি জাতির জনকের কন্যা বিশ্বের ২য় চৌকষ সৎ ন্যায়পরায়ন শ্রেষ্ঠ প্রধানমন্ত্রী, দেশকে ভংগী মুক্ত দুর্নীতী মুক্ত করে উন্নয়নশীল দেশে পরিনত করেছেন আপনার এই সাফল্য বাংলাদেশ বামফ্রন্ট ও গর্বিত বন্ধু সহযোগী দল হিসাবে ।
আপনার নিকট বাংলাদেশ বামফর্ন্ট এর একটি আবেদন নাটোর-৩ সিংড়া আসনে বাংলাদেশ বামফ্রন্ট এর চেয়্যারমান কমরেড ডাঃ এম এ সামাদ এমপি পদে প্রার্থী হবেন এই আসনে আওয়ামী লীগ তথা ১৪ দল থেকে যেন কোন প্রাথী দেওয়া না হয় বা ১৪ দলের প্রার্থী হিসাবে তাকেই মনোনয়ন দেওয়া হউক।
বাংলাদেশ বামফ্রন্ট আশাকরে জাতীর জনকের কন্যা বাংলাদেশ বামফ্রন্ট এর ত্যাগী নেতাকর্মী দের হত্যাশ করবেন না মুল্যায়ন করবেন বাংলাদেশ বামফ্রন্ট এর কার্যাবলী কে।
পরিশেষে বাংলাদেশ বামফ্রন্ট পরিবার আপনাকে জানাই বিপ্লবী লাল সালাম ও আপনার দীর্ঘায়ু এবং সফলতা কামনা করছে, সেই সাথে এই জাতী যেন আরও দীর্ঘদিন আপনার সেবা পেয়ে ধন্য হয় সেই আশাবাদ ব্যক্ত করে ।

Photo Gallery

সম্পাদক ও প্রকাশকঃ সাহিদুর রহমান,অফিসঃ ২২/১, তোপখানা রোড (৫ম তলা) বাংলাদেশ সচিবালয়ের উত্তর পার্শ্বে, ঢাকা-১০০০।
অফিস সেল ফোনঃ ০১৬১১-৯২০ ৮৫০, ই-মেইলঃ shiromoni67@gmail.com ,ওয়েবঃ www. Shiromoni.com

Social Widgets powered by AB-WebLog.com.