সালমানকে পেটালে ২ লাখ রুপি পুরস্কার!

অনলাইন ডেস্ক :  বলিউড সুপারস্টার সালমান খানের প্রযোজনা সংস্থা থেকে মুক্তি পাবে ‘লাভরাত্রি’ নামের একটি ছবি। আগামী অক্টোবরে ছবিটির মুক্তি পাওয়ার কথা । কিন্তু এরই মধ্যে ছবিটি নিয়ে ঝামেলায় পড়েছেন সালমান।

জানা গেছে, ‘লাভরাত্রি’ সিনেমার নাম নিয়েই শুরু হয়েছে বিপত্তি। হিন্দু আবেগ নিয়ে ছিনিমিনি খেলছেন সুপারস্টার সালমান খান এমন অভিযোগ তুলে ফতোয়া জারি করেছেন গোবিন্দ পরাশর নামে এক হিন্দু নেতা। গোবিন্দ বিশ্ব হিন্দু পরিষদের প্রাক্তন প্রধান প্রবীণ তোগাড়িয়ার নতুন সংগঠন ‘হিন্দু হি আগে’ সংগঠনের আগ্রা শাখার নেতা ।  তিনি ফতোয়া দিয়েছেন,কেউ সালমানকে প্রকাশ্যে মারধর করলে তাকে ২ লাখ রুপি পুরস্কার দেবেন তিনি। তার অভিযোগ,নবরাত্রি হিন্দুদের উৎসব। ঠিক সেই সময়ই ‘লাভরাত্রি’ মুক্তির ঘোষণা দিয়ে হিন্দুদের ভাবাবেগে আঘাত করেছেন সালমান।

ভগবান টকিজের সামনে সালমানের পোস্টার পোড়ানো হয় সম্প্রতি। তার বিরুদ্ধে স্লোগানও দেওয়া হয়।

এসময় আগামী কর্মসূচিও ঘোষণা করেন  হিন্দু নেতা গাবিন্দ। ছবিটি নিষিদ্ধ করার দাবী জানান তিনি। সেই সঙ্গে সেন্সর বোর্ড যেন ছবিটি ছাড়পত্র না দেয় সেই বিষয়েও অনুরোধ জানান। আর যদি দেয় তবে হাত গুটিয়ে বসে থাকবে না ‘হিন্দু হি আগে’ সংগঠন বলে তিনি সতর্ক করেন। সেই সঙ্গে যে যে হলে ছবিটি মুক্তি পাবে সেগুলিতে অগ্নিসংযোগ করা হবে বলেও হুঁশিয়ারি দেন এই হিন্দু নেতা।

সালমান প্রযোজিত ‘লাভরাত্রি’ ছবিতে তার ছোট বোন অর্পিতা খান শর্মার স্বামী আয়ুশ শর্মাকে নায়ক হিসেবে দেখা যাবে।

সূত্র : হিন্দুস্তান টাইমস

Photo Gallery

সম্পাদক ও প্রকাশকঃ সাহিদুর রহমান,অফিসঃ ২২/১, তোপখানা রোড (৫ম তলা) বাংলাদেশ সচিবালয়ের উত্তর পার্শ্বে, ঢাকা-১০০০।
অফিস সেল ফোনঃ ০১৬১১-৯২০ ৮৫০, ই-মেইলঃ shiromoni67@gmail.com ,ওয়েবঃ www. Shiromoni.com

Social Widgets powered by AB-WebLog.com.